Jio Best Recharge Plan 2024

Jio Best Recharge Plan 2024 : ভারতের বৃহত্তম টেলিকম সংস্থা হচ্ছে জিও । জিও অনেক সময় অনেক রকম অফার নিয়ে হাজির হয় । মুকেশ আম্বানির রিলায়েন্স জিও বহু মানুষের খরচ কমিয়ে দিয়েছে । প্রথম থেকেই জিওর রিচার্চ প্ল্যান অন্যদের তুলনায় অনেক কম । জিও শুধুমাত্র স্মার্টফোন ব্যবহারকারীদের সস্তায় মোবাইল পরিষেবা দিচ্ছে সেটি নয় । স্মার্টফোনের পাশাপাশি কিপ্যাড ফোনেও রিচার্চ করা যায় । কিপ্যাড ফোনে জিওর পরিষেবা পাওয়ার জন্য সাধারণ মানুষের কথা ভেবে কিপ্যাড মোবাইল নিয়ে এসেছে । যা থেকে বহু মানুষ 4G পরিষেবা ব্যবহার করতে পারছে ।

জিওর নতুন রিচার্চ প্ল্যান –

জিও এর আগে বহুবার সামান্য মূল্য নানান রিচার্চ প্ল্যান লঞ্চ করছে । সেই সমস্ত রিচার্চ প্ল্যানের মতই আবারও একটি রিচার্চ একটি রিচার্চ প্ল্যান লঞ্চ করা হয়েছে রিলায়েন্স জিওর তরফে । কত টাকায় পাবেন এবং কি কি সুবিধা পাবেন এই রিচার্চ প্ল্যানে ! জেনে নিন এই রিচার্চ সম্পর্কিত বিস্তারিত তথ্য ।

এবার রিলায়েন্স জিও একটি নতুন রিচার্চ প্ল্যান নিয়ে এসেছে । জিও নতুন যে রিচার্চ প্ল্যান্টটি লঞ্চ করেছে সেটির বৈধতা থাকবে ৩ মাস । এর সাথে পাবেন 2GB ডেটা । যাদের 5G স্মার্টফোন আছে তারা আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারবেন । এছাড়া বিনামূল্যে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনও পাওয়া যাবে । এই প্ল্যানে মত 168 GB ডেটা থাকবে । রিচার্চ প্ল্যানটি হচ্ছে ৮৫৭ টাকার রিচার্চ প্ল্যান 

কি কি সুবিধা আছে ?

জিওর এই নতুন প্রিপেইড প্ল্যানে পাওয়া যাবে একাধিক সুবিধা । ভারতবর্ষে যেকোনো নেটওয়ার্কে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল । গ্রাহকেরা প্রত্যেকদিন 2GB ডেটা ব্যবহার করতে পারবেন এবং ১০০ টি SMS এর সুবিধাও পাওয়া যাবে । প্রত্যেকদিনের ডেটা লিমিট যদি শেষ হয়ে যায় তাহলে তখন ইন্টারনেট স্পিড কমে যাবে । তখন ইন্টারনেট স্পিড থাকবে 64Kbps গ্রাহকেরা এই প্ল্যানটিতে ৮৫৭ টাকায় ৮৪ দিন পাওয়া যাবে । এছাড়া আরও অফার পাওয়া যাবে এই প্ল্যানে । অ্যামাজন প্রাইম ভিডিয়ো মোবাইল এডিশন, জিও সিনেমা প্রিমিয়াম সাবস্ক্রিপশন না থাকলেও প্রত্যেকদিন জিও সিনেমা ব্যবহার করতে পারবেন । জিও ওয়েলকাম অফারের সাথে 5G পরিষেবা পাওয়া যাবে ।

রিচার্চ কোথা থেকে করা যাবে?

MyJio অ্যাপে এই প্ল্যানটি যোগ করা হয়েছে । MyJio অ্যাপ থেকে খুব সহজেই রিচার্চ করতে পারবেন । এছাড়া যেকোনো অনলাইন প্ল্যাটফর্মে এই রিচার্চ প্ল্যানটি পাওয়া যাবে । যেমন – ফোনপে, গুগলপে, পেটিএম ইত্যাদি অ্যাপ থেকে রিচার্চ করতে পারবেন । এছারাও অনেক দিন আগে থেকে ৮৪ দিনের বহু প্ল্যান রয়েছে । সেগুলিতেও অনেক সুবিধা পাওয়া যায় ।

 

  প্রতিবেদনটি আপনাদের ভালো লাগলে এবং নিয়মিত এই ধরণের খবর পেতে নিচের গ্রুপের জয়েন হন   

 

আমাদের Whatsapp চ্যানেল

Join Now

আমাদের Facebook চ্যানেল

Join Now

আমাদের Telegram গ্রুপ

Join Now



 


Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post