Karya Siddhi Mantra

Karya Siddhi Mantraতন্ত্রে মনকে বেঁধে ফেলার যে প্রক্রিয়া তাই হল মন্ত্র । জ্যোতিষ মত অনুসারে এই মন্ত্রের সাহায্যে বহু অসাধ্য সাধন করা সম্ভব ।জ্যোতিষে তিন ধরনের মন্ত্রের উল্লেখ পাওয়া যায় এগুলি হল সাত্বিক, তান্ত্রিক সাবর মন্ত্র সমস্ত মন্ত্রের নিজস্ব পৃথক পৃথক মাহাত্ম্য রয়েছে

আজ আপনাদের সাথে এমন একটি মন্ত্রের কথা উল্লেখ করবো যার সাহায্যে আপনি সকল কাজে সফলতা পাবেন । জীবনের সমস্ত বাধাবিঘ্ন দূর হবে এই মন্ত্রোচ্চারণের মাধ্যমে । তবে এই কিছু প্রক্রিয়া রয়েছে । সেগুলি যথাযথভাবে পালন করলে তবেই ফল পাওয়া সম্ভব । এই মন্ত্র হল কার্য সিদ্ধি মন্ত্র । এই মন্ত্রই সকল কাজে সফলতা লাভের উপায় ।

যদি আপনি আপনার কাজে সবসময় বাধা বিপত্তির সম্মুখীন হয়ে থাকেন অথবা কার্যসিদ্ধি লাভে বিফল হন । তাহলে এই মন্ত্র আপনার জন্য । এই মন্ত্র যদি নিয়ম অনুসারে চর্চা করেন তাহলে সকল কার্যে সিদ্ধি লাভ হয়  । সামনের সকল বাধা দূর করে সফলতার পথ করে তোলে সহজতর ।

কার্যসিদ্ধি মন্ত্র

ওঁ নমো মহাশাবরী শক্তি মম অরিষ্ট নিবারয় নিবারয় মম (অমুক) সিদ্ধ কুরু কুরু স্বাহা

 

উপরের মন্ত্র মধ্যে যেখানে “অমুক” শব্দটি রয়েছে সেখানে কাজের উদ্দেশ্য উল্লেখ করতে হবে । তো চলুন এবার জেনে নেওয়া যাক এই কার্যসিদ্ধি মন্ত্রোচ্চারণের সঠিক বিধি বা নিয়ম ।

 

কার্য সিদ্ধি মন্ত্রের বিধি –

দুটি উপায়ে এই মন্ত্র চর্চা করা যায় । রাত্রি ১০ থেকে ১২ টার মধ্যে উপরোক্ত মন্ত্র ১০৮ বার জপ করতে হবে । অথবা ব্রাহ্ম মুহূর্তে স্নান করে শুদ্ধ হয়ে শুভ্র বস্ত্রে এই মন্ত্র প্রতিদিন ১০৮ বার জপ করতে হবে । উপরোক্ত দুটি বিধির যে কোনও একটি বিধি মেনে এক মাস জপ করলে আপনার অবশ্যই কার্য সিদ্ধি হবে । এবং যে কাজে বাধা বিঘ্ন বা বিপত্তি আসছিল তা দূর হয়ে যাবে ।

বি.দ্রঃ - এই মন্ত্র তন্ত্র  মন্ত্রে অবিশ্বাসী মানুষের কোন কাজে দেবে না । একমাত্র বিশ্বাসীরাই কার্যসিদ্ধি মন্ত্রের ফল লাভ করতে সক্ষম হবেন 

এই ধরনের আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার জন্য নীচে কমেন্ট করুন আপনার সমস্যার কথা ।  আমরা সেই অনুসারে আপনাদের জন্য নতুন কোনও প্রতিবেদন নিয়ে আসবো । এবং আপনাদের সমস্যা সমাধান করার চেষ্টা করবো ।নতুন নতুন তথ্য পাওয়ার জন্য প্রতিদিন ভিজিট করুন আমাদের এই পোর্টাল ।


 

 

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post