Best Airtel Prepaid Plans 2024

Best Airtel Prepaid Plans 2024 : এখন প্রত্যেক মাসে একটা ঝামেলা আমাদের পিছনে পরে থাকে, তা হল রিচার্জের ঝামেলা । রিচার্জ শেষ হলেই মুশকিল, ফোনে প্রয়োজনীয় সমস্ত কাজ বন্ধ । তাই অনেকেই রিচার্জ শেষ হওয়ার আগেই রিচার্জ করে নেয় । কেমন হত যদি টানা এক বছর রিচার্জ করার কোন ঝামেলা না থাকত । প্রত্যেক মাসে রিচার্জ করতে গিয়ে বহু মানুষই বিরক্ত হয়ে পড়েন । তাই এবার সস্তায় রিচার্জ প্ল্যান, যার ভ্যালিডিটি থাকবে একবছর পর্যন্ত । প্রত্যেক মাসে রিচার্জের চিন্তা দূর করতে আজই করুন এই রিচার্জটি । যেটি পেয়ে যাবেন অনেক সস্তায় ।

এবার সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল । একবার রিচার্জ করলেই নিশ্চিন্ত ভাবে থাকতে পারবেন সারা বছর । এয়ারটেলের পোর্টফোলিওতে অনেক রিচার্জ অপশন আছে । যেগুলিতে নানান দেওয়া হয় গ্রাহকদের । কোম্পানির তরফে বিভিন্ন সময় বেশ কিছু সস্তার প্ল্যান- অফার করা হয় । আজ সেরকমই একটি প্ল্যান সম্পর্কে আলোচনা করব । এই প্ল্যানটি রিচার্জ করলেই সারা বছর ডেটা,কলিং সহ এসএমএসের সুবিধা পাওয়া যাবে । কি ভাবছেন! দির্ঘ ১ বছরের প্ল্যান নিশ্চয় অনেক টাকা লাগবে এই রিচার্জ করতে । এই প্ল্যানের দাম পাবেন আপনার সাধ্যের মধ্যেই । চলুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য ।

এই রিচার্জ প্ল্যানটির দাম রাখা হয়েছে মাত্র ১৭৯৯ টাকা । এই প্ল্যানটি এয়ারটেলের সব থেকে সস্তার প্ল্যান । এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ৩৬৫ দিন । গ্রাহকেরা ২৪ জিবির পরিষেবা পাবেন । তার সাথে থাকছে আনলিমিটেড কলিং । এছাড়া ৩৬০০ টি SMS এর সুবিধা পাওয়া যাবে । এর পাশাপাশি বেশ কিছু অতিরিক্ত সুবিধাও পাওয়া যাবে । সেটি হচ্ছে, অ্যাপোলো ২৪/ এর সার্কেলের তিন মাসের সাবস্ক্রিপশন । সম্পূর্ণ বিনামূল্যে পাবেন হ্যালো টিউন এবং উইঙ্ক মিউজিকের সুবিধা । এই প্ল্যানে অনেক সুবিধা পাওয়া গেলেও ডেটার পরিমাণ অনেক কম । তাই এই প্ল্যানটি দৈনিক ডেটা ব্যাহারকারীদের জন্য নয় । যারা শুধুমাত্র কলিংয়ের জন্য রিচার্জ করে তাদের জন্য এটি একটি দারুন প্ল্যান বলা চলে । গ্রাহকের ডেটা শেষ হয়ে অবশ্যই তিনি ডেটা ভাউচার রিচার্জ করতে পারবেন ।  

  প্রতিবেদনটি আপনাদের ভালো লাগলে এবং নিয়মিত এই ধরণের খবর পেতে নিচের গ্রুপের জয়েন হন ।  


আমাদের Whatsapp চ্যানেল

Join Now

আমাদের Facebook চ্যানেল

Join Now

আমাদের Telegram গ্রুপ

Join Now


 

 

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post