Google Opinion Rewards

Google Opinion Rewards : বাঙালি মানেই ভ্রমন প্রেমী । ছুটি পেলেই নানান জায়গায় ঘুরতে পছন্দ করেন প্রায় মানুষ । সেটি হতে কোন হলিডে ডেস্টিনেশন অথবা কোনও রেস্তোরাঁ । ঘুরতে গিয়ে নানান অভিজ্ঞতার মুখোমুখি হতে হয় আমাদের । আপনি যেখানে ঘুরতে যাচ্ছেন সেই জায়গার স্থাপত্য সম্পর্কে আপনার অভিজ্ঞতা ঠিক কেমন সে সম্পর্কে বিশদ জানাতে পারেন গুগল । আপনি এর বদলে পেয়ে যাবেন টাকা ।

খুব সহজেই আপনি আপনার অভিজ্ঞতা শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন এই ভাবে ইনকামের জন্য ফোনে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে । অ্যাপটি হল Google Opinion Reward অ্যাপ সেখানে বিভিন্ন সার্ভেতে অংশগ্রহণ করতে পার্ববেন এই সার্ভেগুলোতে নিজের অভিজ্ঞতা জানিয়ে খুব সহজে মোবাইল থেকেই টাকা ইনকাম করতে পারবেন

গুগল ওপিনিয়ন রিওয়ার্ডস (Google Opinion Reward) কী?

বাজার গবেষকরা বিভিন্ন সার্ভে করে থাকে । আপানার মনে প্রশ্ন আসতেই পারে সেই সার্ভে গুলি ঠিক কিরকম? হয়তো আপনি কোথাও ঘুরতে গেছেন সেই জায়গা সম্পর্কে অথবা আপনি কোন রেস্তোরাঁয় গিয়েছেন তখন সেখানে গিয়ে আপনার অভিজ্ঞতা ঠিক কেমন । এইধরনের সার্ভে করা হয় এমনটাই গুগল তাদের ব্লগে জানিয়েছে । এই সার্ভে অনেক রকমের প্রশ্ন থাকে সেই উত্তর দেওয়ার পর একটি নির্দিষ্টি টাকা দেয় গুগল ।

প্রতি সার্ভে কত টাকা আয় করতে পারবেন?

আপনি যদি একটি সার্ভে শেষ করেন তাহলে আপনাকে 0.10 ডলার থেকে 1 ডলার টাকা দেওয়া হবে । তবে ইউজাররা যে প্রশ্নের উত্তর দিয়েই এই টাকা পাবেন তা নয় । টাকার পরিমাণ নির্ভর করছে সার্ভের প্রশ্ন সংখ্যা, সেটি দিতে কতক্ষণ সময় লেগেছে, উত্তর কত গুলি ঠিক এই সবের উপর । ইউজার জত বেশি সৎ হয়ে সার্ভেতে অংশগ্রহণ করবে তার কাছে ততবেশি সার্ভে আসার সম্ভাবনা বাড়বে ।

কী ভাবে ব্যাঙ্ক অ্যাকাউন্টে এই টাকা পাওয়া যাবে?

গুগলের তরফে জানানো হয়েছে, যখনই আপনার সার্ভে থেকে আপনি 2 ডলার পেয়ে যাবেন । তখন আপনি সেই টাকা উইথড্র করতে পারবেন । কিন্তু এই টাকাটি সরাসরি ব্যবহার করতে পারবেন না । এই টাকা ব্যবহার করার জন্য একটি PayPal অ্যাকাউন্ট থাকতে হবে । এই সমস্ত তথ্য গুগলের তরফ থেকে আপনার ইমেইলে পাঠিয়ে দেওয়া হবে ।

আপনার গুগল ওপিনিওন রিওয়ার্ডস এবং পে-পালের ইমেইল যদি আলাদা হয়, তাহলে 30 দিনের মধ্যে সেই টাকা ব্যবহার করতে হবে। না হলে সেই টাকার ভ্যালিডিটি শেষ হয়ে যাবে। পাশাপাশি কারও যদি 2 ডলার না হয়ে থাকে, তাহলে তাঁকে আরও সার্ভের মাধ্যমে সেই অঙ্কে পৌঁছতে হবে।

 

কী ভাবে এই সার্ভে পাবেন?

যখনই নতুন কোনও জায়গায় ভিজিট করবেন, তার অভিজ্ঞতা সম্পর্কে গুগলে রিভিউ জানাতে পারেন। এই অ্যাপ ইনস্টল করার পর গুগলের তরফ থেকেই আপনার ফোনে নোটিফিকেশন পাঠানো হবে। সেখানে ট্যাপ করে সার্ভের উত্তর দিতে পারেন।

কিভাবে এই অ্যাপ ডাউনলোড.করবেন ?

প্লেস্টোরে গিয়ে গুগুল অপিনিয়ন রিয়ার্ডস সার্চ করলেই অ্যাপটি পেয়ে যাবেন । অথবা নিচের লিংকে ক্লিক করে অ্যাপ টি ডাউনলোড করতে পারেন -

Download Now


প্রতিবেদনটি আপনাদের ভালো লাগলে এবং নিয়মিত এই ধরণের খবর পেতে নিচের গ্রুপের জয়েন হন   

 

আমাদের Whatsapp চ্যানেল

Join Now

আমাদের Facebook চ্যানেল

Join Now

আমাদের Telegram গ্রুপ

Join Now

 

 

 




K


1 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

  1. সুন্দর পোস্ট , এ ছাড়াও আপনি ফ্রীলান্সিং করেও অনলাইনে টাকা ইনকাম করতে পারেন।
    Srcomparison.com

    ReplyDelete

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post