Jio New Year Offer 2024 : নতুন বছরের পূর্বে জিও রিচার্জে পান ১০০০ টাকা ক্যাশব্যাক

Jio New Year Offer 2024


মুকেশ আম্বানির jio টেলিকম কোম্পানির ২০০৭ সালে পত্তন ঘটতে দেখা যায় । তারপর আবার ২০১৬ সালে ৫ ই সেপ্টেম্বর jio -র পরিষেবা চালু করা হয় । এই সিমের পরিষেবা শুরু হয় শুধুমাত্র 4G দিয়ে । দেশের প্রায় প্রত্যেক মানুষই এখন jio সিম ব্যবহার করে । মাত্র কয়েক বছরেই jio বেশ জনপ্রিয় হয়ে উঠেছে । এখানকার প্রত্যেক বাড়িতেই প্রায় ২-৩ টি করে Jio রয়েছে । আপনিও কি Jio – র গ্রাহক ? আপনার যদি jio সিম থেকে থাকে তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্যই । jio বাম্পার দিচ্ছে গ্রাহকদের । এই অফার পেতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন ।

আপনারও যদি jio সিম থেকে থাকে তাহলে আপনিও পেতে পারেন বাম্পার অফার । jio তরফে দেওয়া হচ্ছে ক্যাশব্যাক অফার । এই ক্যাশব্যাক অফারটি jio-র অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে না । এই অফার পাওয়ার জন্য আপনাকে Mobikwik বা Tataneu – এর মত বিভিন্ন অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্মে ব্যবহার করে এই রিচার্জ করতে হবে । এছারাও আরও অন্যান্য পেমেন্ট প্ল্যাটফর্মে এই অফারের সুবিধা পেতে পারেন । এই ক্যাশব্যাক অফারটি গ্রাহকরা রিচার্জ প্ল্যানের উপরে নির্ভর করে ১০০০ টাকা ক্যাশব্যাক পাবেন ।

আগামীকাল থেকেই নতুন বছরের শুরু । নতুন বছরে বিভিন্ন সংস্থা নানান অফার নিয়ে হাজির হয় । সেরকম ভাবে টেলিকম সংস্থা Reliance Jio একটি বাম্পার নিয়ে এসেছে । New Year এর নতুন অফার দিয়েছে টেলিকম সংস্থা । এই অফারে গ্রাহকরা ভ্যালিডিটির সাথে অতিরিক্ত পরিমাণ ডাটা পেয়ে যাবেন । মোবাইল রিচার্জে টেলিকম সংস্থা ক্যাশব্যাক অফার দিচ্ছে ।  

এই অফারটি সব jio রিচার্জে পাওয়া যাবে না । নিদিষ্ট কয়েকটি রিচার্জেই এই সুবিধা পাওয়া যাবে । এই অফার শুরু হয়েছে ১ লা ডিসেম্বর থেকে । অফারটি চলবে ৩১ শে ডিসেম্বর পর্যন্ত । গ্রাহকদের হাতে আর কয়েক ঘণ্টা সময় রয়েছে । এই অফারের সুবিধা পেতে আজকেই রিচার্জ করুন । কাল থেকে এই অফার আর পাওয়া যাবে না । তাই আর দেরি না করেই দেখে নিন কীভাবে করবেন এই রিচার্জ ।

PhonePe তে jio-র নাম্বারে রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ৪০০ টাকা ক্যাশব্যাক । PhonePe থেকে অফারটি প্রথম এবং তৃতীয় রিচার্জে প্রযোজ্য হবে । 

যদি আপনি Paytm অ্যাপ থেকে মোবাইল রিচার্জ করেন তাহলে ১০০০ টাকা ক্যাশব্যাক পাবেন । এর পাশাপাশি আপনি ১৩০০ টাকার বিভিন্ন বেনিফিটস পেয়ে যেতে পারেন । তবে তার জন্য জন্য গ্রাহককে JIOTM এবং JIODEC কোড ব্যবহার করতে হবে । নিচের লিঙ্কে ক্লিক করে পেটিএম ইনষ্টল করুন।  এবং পেয়ে যান প্রতিবার ব্যবহারে পান অসাধারণ সব অফার ও ক্যাশব্যাক । ইনস্টল করার পর প্রথমে অবশ্যই যেকোনো নাম্বারে একটি ১ টাকার পেমেন্ট করবেন ।

Download Paytm From Playstore

আবার আপনি Amazon পে থেকে রিচার্জ করে ২৫০ টাকার ক্যাশব্যাক পাবেন । Mobikwik থেকে সর্বাধিক ২৫০ টাকার সুপারক্যাশ পাওয়া যাবে jio –র রিচার্জে । Tataneu অ্যাপ এর মাধ্যমে রিচার্জ করলে ৫০ টি NeuCoins এর অফার পেয়ে যাবেন । Mobikwik Zip অফারে গ্রাহকরা ২৫ টাকা ক্যাশব্যাক পেতে পারেন । Amazon এবং ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডে ২ শতাংশ ছাড় পাওয়া যাবে । এর পাশাপাশি Tata Neu HDFC ব্যাংকের ক্রেডিট কার্ডে ৫ শতাংশ Neu কয়েন পাওয়া যাচ্ছে । এই অফারের সুবিধা পেতে এখুনি রিচার্জ করুন । আর পেয়ে যান বাম্পার অফার ।

 

আমাদের Whatsapp চ্যানেল

Join Now

আমাদের Facebook চ্যানেল

Join Now

আমাদের Telegram গ্রুপ

Join Now

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post