Vastu Tips For Money : নতুন বছরে পকেট থাকবে টাকায় ভর্তি , এই তিনটি কাজ করুন !

three best Vastu Tips For Money



২০২২ সাল শেষ হতে চলল । আর কয়েকটি দিনের পরেই নতুন বছর । ২০২৩ সাল । মানুষ সবসময়ই চাই নতুন বছরে যেন তার কোনো অপ্রাপ্তি কিছু না থাকে । তার সকল ব্যর্থতা যেন সাফল্যে পরিণত হয় । সকল বিপদ যেন নিমেষেই কেটে যায় । এমনিতেই করোনা দুই বছর মানুষের সাধারণ জীবন যাপনে ব্যাঘাত ঘটিয়েছে । নানা সমস্যার মধ্যে দিয়ে জর্জরিত হয়েছে সাধারণ মানুষের জীবন। অনেকে আবার আর্থিকভাবেও দেউলিয়া হয়ে পড়েছেন এই করোনার কারণে । আস্তে আস্তে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে।  তাই মানুষ চাইছে আগামী বছর যেন তার জন্য কিছু ভালো বিষয় অপেক্ষা করে । সে কারণেই নিয়ে আসা হল কিছু বাস্তু টিপস । যা আপনার জীবনকে আনন্দ এবং খুশির জোয়ারে ভরিয়ে দেবে । শুধু তাই নয় এই তিনটি কাজ করলে ঘর ভরে উঠবে ধন সম্পদে । 

ঘরের সদর দরজায় রাখুন ঘোড়ার নাল -

বাস্তুশাস্ত্রে ঘোড়ার নালকে অত্যন্ত শুভ বলে মনে করা হয় । ঘোড়ার নালকে ধরা হয় ইতিবাচক শক্তি হিসেবে । বাস্তুশাস্ত্র অনুসারে এই ঘোড়ার নাল বাড়িতে থাকলে নেতিবাচক শক্তি ঘরে প্রবেশ করতে পারে না । অন্যদিকে ইতিবাচক শক্তি ঘরময় ছড়িয়ে পড়ে ।  তাই অবশ্যই নতুন বছরে বাড়িতে আনুন ঘোড়ার নাল । যা আপনার বাড়িকে ভরিয়ে তুলবে সুখ এবং সমৃদ্ধিতে ।

একাধিক আয়না লাগান বাড়িতে -

বাস্তুশাস্ত্র অনুযায়ী আরেকটি শুভ বস্তু হলো আয়না । আয়না হল উন্নতির অন্যতম চাবিকাঠি । তাই নতুন বছরে নতুন আয়নায় মুখ দেখুন । বাড়িতে নিয়ে আসুন একাধিক আয়না । ঘরের শ্রী বৃদ্ধি সমৃদ্ধি আনতে এই আয়না খুবই কার্যকরী ।

বাড়িতে লাগান বাঁশের চারা -

বাস্তুশাস্ত্র অনুসারে বাঁশ গাছ অত্যন্ত শুভ জিনিস । বাঁশ গাছকে দীর্ঘায়ুর পরিচায়ক হিসেবে ধরা হয় । বাঁশ গাছ ঘরের ইতিবাচক শক্তি বাড়িয়ে দেয় । ঘরে নিয়ে আসে সম্পদ । তাই নতুন বছরের শুরুতে নিজের অর্থনৈতিক শ্রী বৃদ্ধির জন্য বাড়িতে লাগান বাঁশের চারা ।


উপরের এই তিনটি কাজ করলে নিশ্চিতভাবেই নতুন বছরে আপনার বাড়ির সুখ এবং সমৃদ্ধি ফিরে আসবে । 


বিভিন্ন খবরের আপডেট পেতে আমাদের Whatsapp Group জয়েন করুন । এখানে ক্লিক করুন

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post