এবার মুখ্যমন্ত্রীকে রামকার্ড দেখালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

 

Bangla-will-show-Ram-card-to-Trinamool-say-Prime-Minister-Modi



Bangla-will-show-Ram-card-to-Trinamool-say-Prime-Minister-Modi : ২৩ শে জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়াল এর অনুষ্ঠানে জয় শ্রী রাম ধ্বনি শোনার প্রতিবাদে বক্তব্য বয়কট করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি । সেদিন প্রধানমন্ত্রী চুপ ছিলেন । কিন্তু আজ হলদিয়ার সভাতে তার উত্তর দিলেন প্রধানমন্ত্রী । আজকের সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জয় শ্রী রাম না বললেও প্রকারন্তরে মুখ্যমন্ত্রীকে রামকার্ড দেখানোর কথা বলে গেলেন ।


Cick To Join Our - Whatsapp Group


 

ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজী স্মরনের অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন মুখ্যমন্ত্রী । সেদিন বক্তৃতা দেওয়ার জন্য তার নাম ঘোষনা হওয়ার সাথে সাথে দর্শকাশন থেকে জয় শ্রী রাম ধ্বনি উঠতে থাকে । আর এর প্রতিবাদে বক্তৃতা দিতে উঠে তিনি বলেন এভাবে সরকারী অনুষ্ঠানে নিমন্ত্রণ করে অপমান করার কোনও মানে হয় না । এবং এর প্রতিবাদে তিনি বক্তৃতা দেবেন না বলে জানান । সেদিন প্রধানমন্ত্রী এই বিষয়ে কিছু বলেন নি তবে আজ হলদিয়ার সভাতে তার উত্তর দিলেন বলে মনে করছেন প্রধানমন্ত্রী ।

 

তিনি জানান বাংলা ফুটবলপ্রেমীদের রাজ্য । তাই ফুটবলের ভাষায় তিনি বলতে চান তৃণমূল একের পর এক অনেক ফাউল করে নিয়েছে । অপশাসনের ফাউল , দুর্নীতির ফাউল , মানুষের টাকা লোটার ফাউল । মানুষ সবই দেখতে পাচ্ছে । তাই এবার বাংলা তৃনমূলকে রামকার্ড দেখাতে চলেছে ।

 

ভিক্টোরিয়া মেমোরিয়ালের জয় শ্রী রাম ধ্বনি নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি । গতকাল জে পি নাড্ডাও  এবিষয়ে প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী জয় শ্রী রাম ধ্বনিকে এত ভয় পান কেন ? আর আজ প্রধানমন্ত্রী সরাসরি জয় শ্রী রাম এর কথা না বললেন রামকার্ড দেখানোর কথা বলে আরও একবার বিতর্ক উস্কে দিলেন ।








CLICK HERE TO DOWNLOAD BANGLA CALENDER 2020








রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 


Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post