আজ আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ মামলার শুনানিতে কি হল ? জানুন বিস্তারিত !

news about hearing of the upper primary teacher recruitment case in kolkata high court
news about hearing of the upper primary teacher recruitment case in kolkata high court


 

news about hearing of the upper primary teacher recruitment case in kolkata high court দীর্ঘদিন ধরে ঝুলে রয়েছে আপার প্রাইমারী শিক্ষক নিয়োগের মামলা । আজ সেই মামলার শুনানি ছিল দুপুর ১২ টার সময় । এখনও পর্যন্ত যা খবর আজকের শুনানি শেষে পরবর্তী তারিখ দেওয়া হয়েছে । পরবর্তী শুনানি হতে চলেছে ২১ শে সেপ্টেম্বর ।

 

আজ বিচারপতি মৌসুমি ভট্টাচার্যের এজলাসে তিন নম্বর কোর্টের সবথেকে প্রথমেই এই মামলার শুনানি ছিল । কমিশনের পক্ষ থেকে অ্যাডভোকেট জেনারেল কিশোর কুমার দত্ত আজ সওয়াল করেন । তিনি কমিশনের নিয়োগের স্বচ্ছতা বিষয়ে তথ্য তুলে ধরেন । তবে যেটুকু জানা যাচ্ছে তার বক্তব্য আজ শেষ হয়নি । আগামি ২১ শে সেপ্টেম্বরের শুনানিতেও তিনি বক্তব্য রাখবেন ।

 

চাকরিপ্রার্থীদের আইনজীবী ফিরদৌস সামিম জানান তার তথ্য হিসেবে রিট পিটিশন ১৯৭৯ টি রয়েছে । কিন্তু জমা পরেছে মাত্র ৭৭৬ টি । এরপর বিচারপতি মৌসুমি ভট্টাচার্য অ্যাডভোকেট জেনারেল কিশোর কুমার দত্তের কাছে জানতে চান এই তথ্য সম্পূর্ণ কিনা ! উত্তরে কমিশনের আইনজীবী কিশোর বাবু জানান এই তথ্য সম্পূর্ণ নয় । আরও প্রায় ১৮০০ টি রিট পিটিশন পেন্ডিং আছে । সেগুলো প্রসেসিং এ রয়েছে ।

 

দুইপক্ষের বক্তব্য শোনার পর বিচারপতি মৌসুমি ভট্টাচার্য  আগামি ২১ শে সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেন । মনে করা হচ্ছে ওইদিন কমিশনের আইনজীবী কিশোর কুমার দত্ত মহাশয় তার পরবর্তী বক্তব্য রাখবেন । এবং তারপরই চূড়ান্ত রায় দেবেন বিচারপতি মৌসুমি ভট্টাচার্য । তাই মামলার পরবর্তী আপডেট জানার জন্য আরও এক সপ্তাহ অপেক্ষা করতে হবে আপার প্রাইমারী চাকরি প্রার্থীদের ।   




খবরটি শেষ পর্যন্ত পড়ার জন্য ধন্যবাদ । খবরটি শেয়ার করুন বন্ধুদের সাথে ।




CLICK HERE TO DOWNLOAD BANGLA CALENDER 2020








রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 









Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post