মমতা বন্দ্যোপাধ্যায় বেকার ছেলেদের কথা ভাবেন বললেন অনুব্রত

Mamata Banerjee thinks about unemployment Says Anubrata Mondal


Mamata Banerjee thinks about unemployment Says Anubrata Mondal : বীরভূমের নেতা অনুব্রত মণ্ডল এবার মুখ খুললেন বেকার ছেলেদের নিয়ে । আজ সিউড়ি কর্মী সম্মেলনে গিয়ে জোরের সাথে বললেন বললেন মমতা বন্দ্যোপাধ্যায় বেকার ছেলেদের কথা ভাবেন ।

দীর্ঘ সময় টেট পরীক্ষা বন্ধ রয়েছে । কোর্টে ফেঁসে আছে নতুন পরীক্ষাভাবে পরীক্ষা নিয়োগের বিষয়টি । আপার প্রাইমারী ক্যান্ডিডেটরা দীর্ঘদিন ধরে পরীক্ষা নেওয়ার জন্য আন্দোলন করে চলেছেন । এরজন্য এই করোনা পরিস্থিতিকে উপেক্ষা করে বিভিন্নভাবে মুখ্যমন্ত্রীর কাছে আওয়াজ পৌঁছে দেওয়ার চেষ্টা করছেন ।  দীর্ঘদিন ধরে পরীক্ষা না হওয়ার জন্য টেট প্রার্থীদের  একদিকে যেমন বয়স বেড়ে চলেছে তেমনই অন্যদিকে বেড়ে চলেছে ক্ষোভ । 

এই অবস্থায় অনুব্রত মণ্ডলের এমনতর বক্তব্য বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল । আজ সিউড়ি কর্মীসম্মেলনে বক্তৃতা দিতে গিয়ে প্রধানমন্ত্রীকে অভূতপূর্ব আক্রমন করেন । তিনি বলেন নরেন্দ্র মোদী একজন মূর্খ প্রধানমন্ত্রী কারন তিনি রেল বিক্রি করে দিচ্ছেন । কয়লা খনি বেসরকারি হাতে তুলে দিচ্ছেন । 

তিনি প্রধানমন্ত্রীর সাথে মুখ্যমন্ত্রীর তুলনা করতে গিয়ে বলেন প্রধানমন্ত্রী মানুষের কথা ভাবেন না । মুখ্যমন্ত্রী সবসময় মানুষের কথা ভাবেন ।  একইসাথে বেকার ছেলেমেয়েদের কথা , গরীব মানুষের কথা ভাবেন , দিনমজুরের কথা ভাবেন । কিন্তু প্রধানমন্ত্রী এসব ভাবেন না !

এবিষয়ে আপনার মতামত নীচে কমেন্টে জানান ।


অনুব্রত মণ্ডল কি বললেন ভিডিওটি দেখুন


Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post