মুজফ্ফরপুর স্টেশনের সেই মা-হারা শিশুর দায়িত্ব নিল শাহরুখের সংস্থা 
shah rukh khans foundation comes to the aid of the child trying to wake up his dead mother





shah rukh khans foundation comes to the aid of the child trying to wake up his dead mother : সোমবার শাহরুখ খান জানিয়েছেন সেই মর্মান্তিক ভিডিওর মা হারা শিশুর দায়িত্ব নিল মির ফাউন্ডেশন । গোটা দেশকে কাঁদিয়েছে সেই ভিডিও যেখানে দেখা গিয়েছিল মুজফরপুর স্টেশনে মৃত মায়ের চাদর টেনে জাগানোর চেষ্টা করে চলেছে একটি দুই বছরের শিশু । 

গোটা দেশ চেয়েছিল সেই বাচ্চাটির ভালো কিছু হোক । আমাদের পেজ NIOS NEWS এও খবরটি শেয়ার করা হয়েছিল । এবং লক্ষের উপর সেই পোস্টটি দেখেছেন এবং প্রার্থনা করেছিলেন বাচ্চাটির ভালো কিছু হোক ! 

অবশেষে দেশের মানুষের প্রার্থনা শুনল শাহরুখ খান । তার সংস্থা মির ফাউন্ডেশন সেই শিশুটির সম্পুর্ন দায়িত্ব নিল । শাহরুখ খানের মির ফাউন্ডেশন জানিয়েছে । বর্তমানে বাচ্চাটি তার দাদু ঠাকুমার কাছে রয়েছে  । একই সাথে মির ফাউন্ডেশনের তরফ থেকে ধন্যবাদ জানানো হয়েছে যেসকল মানুষ সেই বাচ্চাটির কাছে মির ফাউন্ডেশনকে পৌঁছাতে সাহায্য করেছিল । 

শাহরুখ খানও টুইট করে জানিয়েছেন সেই বাচ্চাটির কাছে পৌঁছাতে সাহায্য করার জন্য ধন্যবাদ । আমরা অবশ্যই প্রার্থনা মা হারানোর এই দুর্ভাগ্যজনক ঘটনা মোকাবিলা করার মত শক্তি সঞ্চয় করুক শিশুটি । আমি জানি এটা কত কষ্টের  ।আমাদের ভালোবাসা ও সহযোগিতা সেই বাচ্চাটির প্রতি সর্বদা থাকবে ।  

এই ঘটনার পর স্বাভাবিকভাবেই নেতিজেনরা শুভেচ্ছা ভরিয়ে দিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খানকে । 



Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post