ভোটের কৌশল পাল্টাচ্ছে তৃণমূল কী কৌশল ? জানালেন অনুব্রত মণ্ডল

 

election-strategy-will-change-trinomul-anubrata-mondal-says


election-strategy-will-change-trinomul-anubrata-mondal-says : অমিত শাহ পশ্চিমবঙ্গে ভার্চুয়াল জনসমাবেশ করে ভোটের দামামা বাজিয়ে গেছেন । তৃনমূলের পক্ষ থেকেও তার  জবাব অমিত শাহকে জবাব দেওয়া হয়েছে । আর এবার বীরভূমের অনুব্রত মণ্ডল গত শনিবার মঙ্গলকোটে এসে জানালেন ভোটের কৌশল পালটাবে তৃনমূল ।

অনুব্রত মণ্ডল জানিয়েছেন এবার ভোটের কৌশল পালটাবেন । কিন্তু কি হবে সেই কৌশল তা তিনি প্রকাশ্য বলতে চান না ! তিনি বলেছেন রবিবার আউশগ্রাম ব্লকে এসে জানিয়েছেন আগামী ২২ তারিখ বোলপুর পার্টি অফিসে মিটিং হবে ।

তবে তার আগে প্রত্যেকে অঞ্চলে একজন করে অবজারভার নিয়োগ হবে । এই অবজারভার প্রত্যেকে বুথে বুথে মিটিং করবেন । তিনি আরও জানিয়েছেন এবার ভোটে সেভাবে মিটিং মিছিল হয়তো হবে না ।তাই নতুন কৌশল নিতে হবে ।

 

তিনি বলেছেন এই অবজারভার এর দায়িত্ব অনেক বেশি হবে । যদি কোন অবজারভার কাজ না করেন তাহলে তাকে রাখার দরকার নেই । দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো । বুথ প্রেসিডেন্ট , অঞ্চল প্রেসিডেন্ট , অবসারভার এই তিনজনকে নিয়ে আগামী ভোটের কৌশল ঠিক হবে বলে জানিয়েছেন তিনি ।

 

এছাড়াও আগামী ভোটের জন্য তিনি আরও কিছু পদক্ষেপ নিতে বলেছেন তৃনমূল দলের কর্মীদের । তিনি বলেছেন দলের পুরনো কর্মীদের কাজে লাগাতে । পুরনো লোকদের বাড়ি গিয়ে ডেকে আনতে বলেছেন । এবং

এবং একইসাথে তিনি দলের কর্মীদের কাছে হাতজোড় করে অনুরোধ করেছেন যেন আবাস যোজনা বাবদ কোন টাকা না নেওয়া হয় । তিনি বলেছেন যদি আপনারা টাকা নেন তাহলে তারা আপনাকে ভোট দেবে না । তাই মানুষ ভালোবাসতে হবে । মানুষের আপদে বিপদে পাশে থাকার অনুরোধ রেখেছেন কর্মীদের কাছে ।


দেখুনঃ - ২০২১ এর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে কোন দল জিতবে ? জানতে এখানে ক্লিক করুন




আপনার মতামত জানাতে নীচে কমেন্ট করুন

 


দেখুন অনুব্রত মণ্ডলের  ভিডিওর কিছু অংশ

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post