সকল রাজ্য সরকারী অফিসে আবার ছুটি ঘোষণা রাজ্যের বিজ্ঞপ্তি জারি নবান্নের

all-state-government-offices-shall-remain-closed-on-23rd-june


করোনারা কারণে দীর্ঘদিন অফিস বন্ধ থাকার পর গত ৮ ই জুন থেকে আবারও খুলেছে সকল সরকারী অফিস । যদিও বেশকিছু বিধিনিষেধ মেনে এই অফিস চলছে । 

করোনা প্রতিরোধে সকল নিয়ম মেনে চলতে হচ্ছে সরকারী অফিসগুলিকে । আপাতত ৭০ % কর্মী নিয়েই চলছে অফিস । সামাজিক দুরত্ব বজায় রেখে করতে হচ্ছে সকল অফিসের কাজ । 

যদিও যানবাহনের অপ্রতুলতার কারণে কর্মচারীদের দুর্ভোগের শেষ নেই । অভিযোগ শুধুমাত্র সরকারী আদেশ মেনে চলার জন্য বেশি টাকা দিয়ে গাড়ি ভাড়া করে অফিস যেতে হচ্ছে অনেককেই  । 

এমতাবস্তায় মুখ্যমন্ত্রী আগেই জানিয়েছেন যানবাহনের অসুবিধার কারনে যদি অফিস আসতে দেরি হয় তাহলে পরবে না  লাল কালির দাগ । এমনকি একঘণ্টা পর্যন্ত দেরি হলেও লাল কালির দাগ পরবে না । 

গত ২৩ শে মার্চ করোনার কারণে সারা দেশজুরে লকডাউন শুরু হয় । জরুরি পরিষেবা ছাড়া তখন থেকেই বন্ধ ছিল সকল সরকারী অফিস ।  তারপর থেকে দীর্ঘ দুইমাস বন্ধ থাকার পর গত ৮ ই জুন থেকে আনলক ১ শুরু হয় । এবং নতুন করে অনেক নিয়মবিধি মেনে সরকারী অফিস খোলে । 

আর এরপর আজ ২২ শে জুন আবার  অর্থদপ্তরের তরফ থেকে বিজ্ঞপ্তি জারি করে ছুটি ঘোষণা করা হল । আগামী ২৩ শে জুন জরুরি পরিষেবা ছাড়া রথযাত্রা উপলক্ষ্যে জরুরি অফিস ছাড়া সকল সরকারী অফিস ছুটি ঘোষণা করা হল ।

নোটিশ এ বলা হয়েছে সকলে তাদের বিশ্বাস অনুযায়ী রথ যাত্রা পালন করুন । কিন্তু কোথাও যেন সোশ্যাল ডিস্ট্যান্সিং না ভাঙ্গা হয় । স্বাস্থ্য দপ্তরের নির্দেশিকা মেনে সকলে রথযাত্রা পালন করুন এমনই বলা হয়েছে সেই নির্দেশিকায় ।

all-state-government-offices-shall-remain-closed-on-23rd-june

 
 নোটিশটি ডাউনলোড করতে উপরের ডাউনলোড বোতামে ক্লিক করুন 

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post