কিষান সম্মান নিধির ৬ হাজার টাকা দুদিনের মধ্যে পাবে বাংলার মানুষ

The people of Bengal will get 6000 rs from Kisan Samman Nidhi in two days


The people of Bengal will get 6000 rs from Kisan Samman Nidhi in two days : আজ সোমবার পশ্চিমবঙ্গে দেশের গৃহমন্ত্রী তথা বিজেপি নেতা ভার্চুয়াল জনসভার আয়োজন করেন । সেখানেই তিনি মমতা সরকারের সমালোচনা করে বলেন বাংলায় কিষান সম্মান নিধি কার্যকর হতে দিচ্ছেন না । এর ফলে বঞ্চিত হচ্ছেন রাজ্যের কৃষক সম্প্রদায় ।

কিষান সম্মান নিধির মাধ্যমে দেশের লক্ষ  কোটি কৃষক প্রতি বছর ৬ হাজার টাকা করে পেয়ে থাকেন । কিন্তু এই প্রকল্পের মাধ্যমে কেন্দ্র সরকারকে রাজ্যের কৃষকদের তথ্য পাঠাতে হয় । কিন্তু মমতা সরকার এখনও পর্যন্ত সেই তথ্য কেন্দ্র সরকারকে দেয় নি । ফলে রাজ্যের লক্ষ কোটি কৃষক  প্রতি বছর ৬ হাজার টাকা পাওয়া থেকে বঞ্চিত হচ্ছে ।

আজ ভার্চুয়াল জনসভায় অমিত শাহ মমতা ব্যানার্জিকে চ্যালেঞ্জ করে জানান যদি শনিবার রাজ্য এই লিস্ট কেন্দ্রকে দেয় তাহলে সোমবারের মধ্যে কৃষকরা ৬ হাজার টাকা করে তাদের আকাউন্টে পেয়ে যাবেন । তিনি আরও বলেন মমতা সরকার মনে করে ওই টাকা যদি কৃষকরা পেয়ে যায় তাহলে তাঁরা নরেন্দ্র মোদীকে ভোট দিয়ে দেবেন । এবং সেই ভয়ে এই প্রকল্প লাগু হতে দিচ্ছেন না !

এছাড়াও তিনি এবিষয়ে আয়ুস্মান ভারত প্রকল্পের কথাও তুলে ধরেছেন  । এই প্রকল্পটিকেও মমতা ব্যানার্জি পশ্চিমবঙ্গে লাগু হতে দেননি ।  তার ফলে রাজ্যের লক্ষ কোটি মানুষ বঞ্চিত হচ্ছেন চিকিৎসা ব্যবস্থার সুবিধা পাওয়া থেকে । মাননীয় অমিত শাহ উল্লেখ করেন রাজনীতি করতে গিয়ে মমতা সরকার বাংলার মানুষকে বঞ্চিত করছেন । 

আজ ভার্চুয়াল র‍্যালিতে গৃহমন্ত্রী অমিত শাহ বাংলার মানুষকে বলেন আপনারা কমিউনিস্টদের সুযোগ দিয়েছেন , আপনারা তৃণমূল কে সুযোগ দিয়েছেন । শুধু একবার বিজেপিকে সুযোগ দিয়ে দেখুন । রাজ্য খুন লুঠ জখম বাদ দিয়ে বিকাশের রাস্তায় এগিয়ে চলবে । 



এবিষয়ে আপনার কি মত ? কমেন্টে জানাতে ভুলবেন না !









খবরটি শেষ পর্যন্ত পড়ার জন্য ধন্যবাদ । খবরটি শেয়ার করুন বন্ধুদের সাথে ।




CLICK HERE TO DOWNLOAD BANGLA CALENDER 2020








রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 





 


4 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

  1. Amit sir, Ami akta kotha bolte chai AMFAN jhor ato taka buject pes holo jara jhore khatighosto holo tara Kichu pelo na. But jara TMC neta ache tara sob lutche. Tai boli ki krishok nejera online giyea document summit koruk. Seta mine hot thik kaj. JAI SREE RAM.

    ReplyDelete
  2. রাজ্য খুন লুঠ জখম বাদ দিয়ে বিকাশের রাস্তায় এগিয়ে চলবে । naki west bengal bikash bad dia baki sob hobe? Jamon hochhea onno bjp state gulota.banglar manush onak valo ache apnake uskhani mulok katha bolta hobe na.

    ReplyDelete
  3. Amit sir ji jo bola sahi bola.

    ReplyDelete

Post a comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post