চাইনিজ খাবার বিক্রি করা রেস্তোঁরাগুলিকে নিষিদ্ধ করা উচিত হাস্যকর দাবী কেন্দ্রীয় মন্ত্রীর

Restaurants selling Chinese food should be banned says Union Minister Ramdas Athawale


Restaurants selling Chinese food should be banned says Union Minister Ramdas Athawale : দেশে চীন বিরোধী হাওয়া উঠেছে । চিনের জিনিস বয়কট করা হোক দেশের একটি বেশিরভাগ মানুষ আওয়াজ তুলেছে । গালওয়ান উপত্যকায় সংঘর্ষে ২০ জন সেনা শহিদ হওয়ার পর থেকে আগুনে ঘৃতাহুতি ঘটেছে । সকলেই নিজের মত করে চীনের জিনিস বয়কট করার চেষ্টা করছেন ।

 

কেউ বলছেন চাইনিজ ফোন ব্যান করা হোক । তো কেউ আবার চাইনিজ অ্যাপ নিজের মোবাইল থেকে ডিলিট করে নিজের দেশপ্রেম জাহির করছেন । এমতাবস্তায় দেশের কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালে আজব দাবী করলেন ।

সংবাদসংস্থা ANI এর একটি রিপোর্ট অনুসারে রামদাস আথাওয়ালে বলেছেন চাইনিজ খাবার বিক্রি করা রেস্তোঁরাগুলিকে নিষিদ্ধ করা উচিত । এবং একইসাথে তিনি জনগণের কাছে আবেদন রেখেছেন চাইনিজ খাবার খাওয়া থেকে বিরত থাকুন ।

আর তারপরেই ঝড় উঠেছে টুইটারে । অনেকেই এই প্রস্তাবকে হাস্যকর মনে করেছেন । কারন দেশে যারা চাইনিজ খাবার তৈরি করে তারা কেউই চীনের মানুষ নন ।বা এর সাথে চীনের কোন যোগাযোগই নেই । চীনের খাবার যারা বানায় তারা সকলেই ভারতীয় । তাই চাইনিজ খাবার বয়কট করে চীনের কোন ক্ষতি হবে না , ক্ষতি হবে ভারতের জনগণেরই ।

দেশের যেসকল মানুষ রেস্টুরেন্টের পেশায় যুক্ত । এবং যারা চাইনিজ খাবার তৈরি করেন যদি চাইনিজ খাবার বয়কট করা হয় তাহলে ক্ষতিগ্রস্থ হবে তারাই ।

তাই বেশিরভাগ মানুষই কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালে প্রস্তাবকে উদ্ভট বলে উড়িয়ে দিয়েছেন ।

 

   এবিষয়ে আপনার কি মত ? নীচে কমেন্ট করুন



Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post