কুখ্যাত সন্ত্রাসবাদী লাদেনকে শহীদ ঘোষণা করলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান  
Pakistan PM Imran Khan calls Global Terrorist Osama Bin Laden a shaheed inside Pakistan National Assembly


Pakistan PM Imran Khan calls Global Terrorist Osama Bin Laden a shaheed inside Pakistan National Assembly : প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান পাকিস্তানের প্রধান মন্ত্রী তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য বারবার বিশ্বের কাছে সমালোচিত হয়েছেন । কিন্ত তিনি বিতর্কিত মন্ত্রব্য করা থেকে বিরত থাকেন নি । 

আজ পাকিস্তানের জাতীয় এসেম্বলিতে এমনই কে বিতর্কিত মন্তব্য করলেন যার ফলে আবারও সারা বিশ্বের কাছে হাসির খোরাক হলেন   । তিনি বলেছেন আমেরিকা পাকিস্তানে ঢুকে ওসামা বিন লাদেনকে হত্যা করে শহীদ করলেন । কিন্তু তারপরও সারা বিশ্ব আমাদেরকে বিভিন্ন অপমানিত করে গেল । খারাপ ভাষায় আক্রমন করলো ।  

প্রধানমন্ত্রী ইমরান খান বলছেন  "আমাদের দেশে ঢুকে আমাদের মানুষকেই হত্যা করছে । আমাদের দেশের হাজার হাজার মানুষের প্রান নিচ্ছে । আবার আমাদেরকেই নিন্দা করছে । গত দশবছর ধরে সারা বিশ্বে সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধে পাকিস্তান এভাবেই অপমানিত হয়ে আসছে ।"


 সন্ত্রাসবাদের বিরুদ্ধে পাকিস্তান সবসময় সকলকে সহযোগিতা করে এসেছে । কিন্তু তারপরও এই দেশ সারা বিশ্বের কাছে এমনভাবে অপমানিত হয়েছে যা হয়ত অন্য কোন দেশ হয় । গত গত দশবছরধরে এই অবস্থা চলছে । 



লাদেনকে কি কখনও শহীদ বলা যেতে পারে ? এবিষয়ে আপনার কি মত ? নীচে কমেন্ট করুন ।


দেখুন পাক প্রধানমন্ত্রীর সেই ভিডিও 


1 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Post a comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post