ভারত চীন সমস্যা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর জোরদার বক্তব্য

Chief Minister Mamata Banerjee strong statement on India-China issue

 

Chief Minister Mamata Banerjee strong statement on India-China issue : মুখ্যমন্ত্রী আজ বুধবার করোনা পরিস্থিতিতে রাজ্যের সামগ্রিক অবস্থা নিয়ে সাংবাদিক সম্মেলন করেন । সেখানেই তিনি এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী জানান ভারত আমাদের মাতৃভূমি , জন্মভূমি , পিতৃভূমি , ধর্মভূমি , কর্মভূমি । সুতারাং তিনি চান আমাদের এই দেশ সবসময় এগিয়ে যাক সামনের দিকে ।

বর্তমান ভারত চীন উদ্বেগজনক পরিস্থিতিতে প্রধানমন্ত্রী আগামী শুক্রবার সর্বদলীয় বৈঠকের ডাক দিয়েছেন । মুখ্যমন্ত্রী মনে করেন সর্বদলীয় বৈঠক ডাকাটা সঠিক সিদ্ধান্ত । কারন এই রাজনৈতিক দল নিয়ে সরকার গড়ে ওঠে । ব্যবহারিক দিক থেকেও এটা সঠিক সিদ্ধান্ত ।

মুখ্যমন্ত্রী জানান আমরা আমাদের দেশের জন্য গর্বিত । যাই পরিস্থিতি আসুক না কেন আমরা একসাথে লড়াই করবো । আমাদের দেশকে কেউ আঘাত করুক সেটা আমরা চায়না । আমাদের দেশকে কেউ আক্রমন করবে , আঘাত করবে আর আমরা চুপচাপ বসে থাকবো না ।

তিনি বলেছেন আমাদের দেশকে কেউ আঘাত করলে আমরা তাকে ছেড়ে দেব না । তিনি আরও বলেছেন তিনি কখনই বৈদেশিক নীতি নিয়ে কথা বলতে পছন্দ করেন না । কারন এটা তৃনমূল কংগ্রেসের আইডিওলজি । তিনি বলেছেন এবিসয়ে দেশ যা সিদ্ধান্ত নেবে আমরা তার সাথে আছি । কিন্তু একটা বিষয় মনে রাখতে হবে । এর দুটো দিক রয়েছে । একটা হল যুদ্ধ অন্যটা আলাপ আলোচনা । সুতারাং যে দিকটাই সঠিক হবে সেই দিকটা ভারত সরকারকেই ঠিক করতে দিন ।

 

এবিষয়ে আপনার কি মত নীচে কমেন্টে জানান  


ভারত চীন যুদ্ধ নিয়ে মুখ্যমন্ত্রীর জোরদার বক্তব্যটি দেখুন


Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post