লক ডাউন কি বাড়লো ? কি সিদ্ধান্ত হল প্রধানমন্ত্রীর আজকের বৈঠকে ?




LIVE UPDATE


এই পেজে প্রধানমন্ত্রীর বৈঠকের লাইভ আপডেট পাবেন । পেজটিকে কিছু সময় অন্তর রিফ্রেস করতে থাকুন ...




DATE - 11.05.20 TIME - 06.14PM
তামিলনাড়ুতে যেভাবে করোনা সংক্রমণ বেড়ে চলেছে তার পরিপ্রেক্ষিতে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এডাপ্পারি কে পালনিস্বামী প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করেছেন যেন অন্ততপক্ষে ৩১ শে মে পর্যন্ত তামিলনাড়ুতে রেল এবং বিমান পরিষেবার অনুমতি না দেওয়া হয় ।

DATE - 11.05.20 TIME - 06.14PM
অর্থনৈতিক ক্রিয়াকলাপ আসতে আসতে শুরু হবে দেশের বিভিন্ন প্রান্তে । আমাদের আরও বেশি গুরুত্ব দিতে হবে করোনা সংক্রমণ আটকানোর ক্ষেত্রে । - প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী


DATE - 11.05.20 TIME - 06.00PM
সরকার চেয়েছিল যে যেখানে আছে সে সেখানেই থাকুন । কিন্তু মানুষ চাই বাড়ি ফিরতে এটাও স্বাভাবিক । তাই আমাদের বেশকিছু সিদ্ধান্তের বদল ঘটাতে হয়েছে । কিন্তু আমাদের দেখতে হবে যেন কোনভাবেই সংক্রমণ গ্রাম্য এলাকায় ছড়িয়ে না পড়ে । - প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী


DATE - 11.05.20 TIME - 06.00PM
আজ প্রধানমন্ত্রীর ডাকা মুখ্যমন্ত্রীদের নিয়ে পঞ্চম ভিডিও কনফারেন্সে মুখ্যমন্ত্রী করোনা ভাইরাসের সময়ে কেন্দ্রের রাজনীতি করাকে সমালোচনা করলেন । তিনি জানিয়েছেন দেশের মধ্যে পশ্চিমবঙ্গ অত্যন্ত কঠিন পরিস্থিতি নিয়ে লড়াই করছে । পশ্চিমবঙ্গের চারপাশে বেশ কয়েকটি রাজ্য এবং দেশের বর্ডার রয়েছে । তাই এই রাজ্যের লড়াইটা অনেক বেশি কঠিন । তাসত্ত্বেও রাজ্য সর্ব শক্তি দিয়ে লড়াই করছে  । এই সংকটকালে কেন্দ্রেরও কোন রাজনীতি করা উচিত নয় ।





DATE - 11.05.20 TIME - 05.54PM
করোনা মহামারীর বিরুদ্ধে ভারতের লড়াইকে সারা বিশ্ব স্বিকৃতি দিয়েছে । এবং এই কাজে প্রত্যেক রাজ্যের ভুমিকার প্রশংসা করছে কেন্দ্র  । এবার সময় হল আমাদের একত্রিতভাবে এগিয়ে যেতে হবে ।  - প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী









DATE - 11.05.20 TIME - 4.16PM
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী অংশগ্রহন করেছেন প্রধানমন্ত্রীর ডাকা পঞ্চম ভিডিও কনফারেন্সে ।







DATE - 11.05.20 TIME - 4.10PM

কেন্দ্রীয় মন্ত্রী ড: হর্ষবর্ধন টুইট করলেন মাননীয় প্রধানমন্ত্রী করোনা মোকাবিলায় ৫১ দিনের মাথায়  মুখ্যমন্ত্রীদের নিয়ে মিটিং করছেন । তিনিও ওই মিটিং এ উপস্থিত রয়েছেন ।




DATE - 11.05.20 TIME - 4.00PM
প্রধানমন্ত্রীর ডাকা মিটিং এ উপস্থিত রয়েছেন বাংলা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী । এছাড়াও পাঞ্জাব , তেলেঙ্গানা , উত্তরপ্রদেশ , লাডাখ , বিহার , আসাম প্রভৃতি রাজ্যের মুখ্যমন্ত্রীরাও এই মিটিং এ যোগ দিয়েছেন ।


ছবির কৃতজ্ঞতা - ANI NEWS





DATE - 11.05.20 TIME - 3.55PM
প্রধানমন্ত্রীর ডাকা মুখ্যমন্ত্রীদের নিয়ে পঞ্চম মিটিং পুরোদমে শুরু হয়েছে । স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ , প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এবং অর্থমন্ত্রী নির্মলা সিতারামন এই ভিডিও কনাফারেন্সে উপস্থিত রয়েছেন । 




DATE - 11.05.20 TIME - 3.45PM
ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী যোগ দিলেন প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে । বৈঠক এখন চলছে...





DATE - 11.05.20 TIME - 3.40PM
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে পঞ্চমতম বৈঠক হচ্ছে মুখ্যমন্ত্রীদের নিয়ে । সেখানে যোগ দিয়েছেন মধ্যপ্রদেশের মুখ্য মন্ত্রী শিবরাজ সিং চৌহান ।


Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post