নেহা কক্করকে এক হাত নিতে পারে এই সাঁওতাল কিশোরী দেখুন চমকে যাবেন


The net world is crazy with the song of this Santal Teenager
নেহা কক্করকে এক হাত নিতে আরে এই সাঁওতাল কিশোরী দেখুন চমকে যাবেন

The net world is crazy with the song of this Santal Teenager : একটি ভাইরাস ভিডিও যেখানে দেখা যাচ্ছে এক সাঁওতাল কিশোরী নেহা কক্করের গান করছে ।  নেহা  কক্করের “মেরেতো সারে সবেরে , বাহো মে তেরি ঠেহরে” এই গান গেয়ে চমকে দিয়েছে সেই সাঁওতাল কিশোরী । 

বিদগ্ধজনের বক্তব্য এই কিশোরী একদম পেশাদরি শিল্পীর মত গেয়েছে । খালি গলায় এত সুন্দর সুর তাল দিয়ে গানটি করেছে এই সাঁওতাল কিশোরী যে নেট দুনিয়া এখন এই সাঁওতাল কিশোরীর গানে মশগুল । অনেকে তো এমনও দাবী করছেন এই কিশোরীর গান নেহা কক্করকেও টেক্কা দিতে পারে !



এর আগে আমরা রানাঘাটের রানু মণ্ডলকে দেখেছি । রানাঘাট স্টেশন থেকে উঠে হিমেশ এর সাথে গান করেছে এই রানু মণ্ডল । তার জীবনকাহিনী যেন একটি জীবন্ত স্বপ্ন । নেটিজেনদের এবার ইচ্ছা এই সাঁওতাল কিশোরীরও রানু মণ্ডলের  মতই সাফল্য পাক ।

না না আমরা কেন ভাইরাল করবো এই সাঁওতাল কিশোরীকে ? আমরা কোন প্রশংসাও করবো না !
আমরা ভাইরাল করবো জ্যাকলিনের কোমর দোলানো কে ? আমরা প্রশংসা করবো হাজারো রকম প্রযুক্তির সাহায্যে কাকের গলাকে কোকিলে পরিনত করা শিল্পীদের !

কিন্তু কোন এক অজ পাড়া গাঁয়ে থাকা অথবা পাহাড়ের কোলে বাস করা এই সাঁওতাল কিশোরী যাদের খালি গলা মানুষকে চমকে দেয় , একবার ভাবুনতো যদি এইসকল কিশোরী আধুনিক যন্ত্রের সাহায্য নিয়ে গান করে তাহলে কোথায় যেতে পারে তাদের গানের গলা ? না তবুও আমরা ভাইরাল করবো না ...


চলুন শুনে নেওয়া যাক সেই কিশোরীর মনোমুগ্ধকর গানটি...





1 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post