২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজের খোলসা আজ বিকেল চারটেয়

Finance Minister nirmala sitharaman will address a Press Conference today
২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজের খোলসা আজ বিকেল চারটেয়



Finance Minister nirmala sitharaman will address a Press Conference today : সরকারীভাবে টুইট করে জানানো হয়েছে আজ বিকেল চারটেয় দেশের অর্থমন্ত্রী নির্মলা সিতারামাইয়া সাংবাদিক সম্মেলন করবেন । আর তারপরেই শুরু হয়েছে জল্পনা ।

গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জাতীর উদ্দেশ্যে ভাষণ দিয়েছিলেন । সেখানে তিনি ঘোষণা করেছিলেন ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজের কথা । এই প্যাকেজ আমাদের দেশের GDP এর ১০ % । প্রধানমন্ত্রী জানিয়েছিলেন এই ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ  দেশের গরীব মানুষ , মধ্যবিত্ত , ক্ষুদ্র মাঝারি শিল্প , এবং উদ্যোগপতিদের জন্য ।

গতকালকের প্রধানমন্ত্রীর ঘোষণার পর থেকেই দেশের মানুষ আশায় বুক বেঁধেছেন । হয়ত কিছু ভালো হতে চলেছে দেশের মানুষের সাথে । প্রধানমন্ত্রী জানিয়েছিলেন আগামীতে এই ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজে কি রয়েছে তার বিস্তারিত তথ্য অর্থমন্ত্রকের তরফে পাওয়া যাবে । 

আর তারপরেই আজ সকালে সরকারীভাবে জানানো হয়েছে অর্থমন্ত্রী নির্মলা সিতারামন বিকেল ৪ টেয় সাংবাদিক সম্মেলন করবেন । যার ফলে স্বাভাবিকভাবেই  এই প্রশ্ন উঠছে তাহলে কি আজ ঘোষিত হতে চলেছে ওই ২০ লক্ষ কোটি প্যাকেজের মধ্যে কি রয়েছে । 

এখন সকলেরই নজর আজ বিকেল চারটেয় অর্থমন্ত্রী নির্মলা সিতারামনের বৈঠকের দিকে । 






CLICK HERE TO DOWNLOAD BANGLA CALENDER 2020


খবরটি শেয়ার করুন







রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 






Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post