এখনই কোনও স্কুল কলেজ খুলছে না জানালো কেন্দ্র

All Educational institutions are still prohibited to open throughout the country
কোনও স্কুল কলেজ খুলছে না জানালো কেন্দ্র


All Educational institutions are still prohibited to open throughout the country : গত মঙ্গলবার বেশ কয়েকটি সংবাদপত্রে ছড়িয়ে পড়ে কেন্দ্র সরকার স্কুল কলেজ খোলার অনুমতি দিয়েছে । এই খবর ছড়িয়ে পরতেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । আর এই খবরকেই মিথ্যা বলে জানালো । 

স্বরাষ্ট্রমন্ত্রকের মুখপাত্র টুইট করে জানিয়েছেন কোন  স্কুল কলেজ খোলার অনুমতি দেয়নি । স্কুল কলেজ বা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ব্যাপারে যে খবর ছড়িয়ে পরেছে তা সম্পুর্ন মিথ্যা । 

করোনা ভাইরাসের প্রকোপ আটকাতে লক ডাউনের ঘোষণা হতেই সারা দেশে বন্ধ হয়ে যায় স্কুল কলেজ এবং সব শিক্ষা প্রতিষ্ঠান । কেন্দ্রের ঘোষণা অনুসারে ১০ ই জুন পর্যন্ত বন্ধ থাকবে সমস্ত স্কুল কলেজ এবং শিক্ষা প্রতিষ্ঠান । যদিও ১০ ই জুনের পরপরই স্কুল খুলবে কিনা সেবিষয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা । 

দেশে চতুর্থ দফার লক ডাউন চলছে । কিন্তু করোনা আক্রান্তের সংখ্যা কমার বদলে বেড়েই চলেছে । ইতিমধ্যে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ৪৫ হাজার ছাড়িয়েছে । মৃত্যু হয়েছে ৪৩৩৭ জনের । 

এরইমধ্যে গত মঙ্গলবার খবর ছড়িয়ে পরে দেশের বিভিন্ন রাজ্যে খুলতে চলেছে স্কুল কলেজ । আর এই নিয়েই স্বরাষ্ট্রমন্ত্রক টুইট করে জানিয়েছে এই খবর সম্পুর্ন মিথ্যা লকডাউনের মাঝে কোন স্কুল কলেজ বা শিক্ষা প্রতিষ্ঠান খোলার অনুমতি দেওয়া হয়নি । 







Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post