আবারো মর্মান্তিক মৃত্যু ২৪ জন পরিযায়ী শ্রমিকের

24 Migrants Labourer died trucks collide in up
আবারো মর্মান্তিক মৃত্যু ২৩ জন পরিযায়ী শ্রমিকের


24 Migrants Labourer died trucks collide in up : মহারাষ্ট্রের পর এবার উত্তরপ্রদেশে  ভোর রাতে ট্রাক ও লরির সংঘর্ষে মৃত প্রায় ২৪ জন পরিযায়ী শ্রমিক । 

লকডাউনের জেরে কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ায়  হেঁটেই  বাড়ি ফেরার পথ  বেছে নিয়েছে হাজার হাজার পরিযায়ী শ্রমিক । সঙ্গে খাবার জল টুকুও হয়তো নেই । তবুও বাড়ি ফেরার পথে হেঁটে  চলেছে তারা । আর এই বাড়ি ফেরাই যেন কাল হল তাদের । ট্রেন , বাসের পর এবার ট্রাক ও লরির সংঘর্ষে মারা গেলেন ২৩ পরিযায়ী শ্রমিক ।


উত্তরপ্রদেশের আরাইয়ায় ট্রাক লরির সংঘর্ষে  প্রাণ হারাল ২৩ পরিযায়ী শ্রমিক । শনিবার ভোর সাড়ে তিনটে নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে । ঘটনাস্থলেই ২৪ জন শ্রমিকের মৃত্যু হয় । গুরুতর ভাবে আহত হয়েছে প্রায় ১৫ থেকে ২০ জন শ্রমিক । তাদের অবস্থা আশঙ্কাজনক । 

জানা গিয়েছে ওই পরিযায়ী শ্রমিকরা রাজস্থান থেকে ফিরছিলেন । তাদের বেশির ভাগ শ্রমিকই বাংলা , বিহার ,  ঝাড়খণ্ডের । 

আরাইয়ার জেলা শাসক অভিষেক সিংহ জানিয়েছেন  ভোর সাড়ে তিনটে নাগাদ দুর্ঘটনাটি ঘটে । ট্রাকটি করে শ্রমিকরা বাড়ি ফিরছিলেন । তাদের বেশির ভাগই ছিল পশ্চিমবঙ্গ , বিহার , ঝাড়খণ্ডের বাসিন্দা । ট্রাকটিকে উল্টো দিক থেকে আসা লরি ধাক্কা মারে । ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ২৩ জন শ্রমিকের । ১৫ থেকে ২০ জন শ্রমিক  গুরুতর ভাবে আহত হয়েছে । তাদের হাসপাতালে পাঠানো হয়েছে ।




CLICK HERE TO DOWNLOAD BANGLA CALENDER 2020


খবরটি শেয়ার করুন







রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    



শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 











2 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Post a comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post