এরাজ্যেও কি সরকারি কর্মীদের বেতন কাটা হবে ? প্রচেষ্টা প্রকল্প কি বন্ধ হতে চলেছে ? কি বললেন মুখ্যমন্ত্রী

will government employee salary deducated mamata banerjee speaks
মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর বিরাট ঘোষণা



Will Government Employee Salary Deducated Mamata Banerjee Speaks : করোনা ভাইরাস নিয়ে নিয়মমাফিক সাংবাদিক সম্মেলন করে থাকেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী । আজ দীর্ঘ এক ঘণ্টা পাঁচ মিনিটের সাংবাদিক সম্মেলনে রাজ্যের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় । নিজের বক্তব্য পেশের পর আজ সাংবাদিকের প্রশ্নের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী । 

তিনি আজ জানান তিনি মনে করেন দেশের মানুষের আকাউণ্টে ৫০০ টাকা নয় দশ হাজার টাকা করে জমা দেওয়া দরকার । নরেন্দ্র মোদীর প্রত্যেকের ব্যাঙ্ক আকাউন্টে ১৫ লাখ টাকা দেওয়ার কথা তূলে তিনি বলেন , " দীর্ঘদিন ধরে লক ডাউন চলছে । মানুষ খাবে কি ? ৫০০ টাকায় কি হবে ? তাও সবাই সেটা পায় নি । জন ধন একাউন্টে শুধু এই টাকা ঢূকেছে । প্রত্যেকের আকাউন্টে অন্ততপক্ষে ১০ হাজার টাকা করে দেওয়া দরকার ।

এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী জানান , প্রচেষ্টা প্রকল্প বন্ধ হয় নি । মিথ্যা খবর প্রকাশ করা বন্ধ করুন । কাজ চলছে । এটাকে নিয়ে রাজনীতি করতেও বারণ করেন । তিনি মনে করিয়ে দেন শুধু প্রচেষ্টা নয় , স্নেহের পরশ নামে আরও একটি প্রকল্প সরকার ঘোষণা করেছে । তাই সরকার যা পারছে সেটা দিচ্ছে ।

এই প্রসঙ্গেই তিনি সরকারি কর্মচারীদের বেতনের কথা উল্লেখ করেন । তিনি জানান অনেক রাজ্য সরকার বেতন কেটে নিচ্ছে । অনেকে ডি এ দিচ্ছে না । অনেকে আবার হাফ বেতন দিচ্ছে । তিনি মনে করিয়ে দেন পশ্চিমবঙ্গ সরকার কিন্তু সেটা করেনি । কারন এই সরকারই মানব দরদী সরকার । 

মুখ্যমন্ত্রী পরিশেষে বলেন , " তাই এই বিষয়টিকে এপ্রিসিয়েট করুন । আমরা  যতটা পারছি করছি । চুরি তো করবো না , ডাকাতি তো করবো না । এই ভাণ্ডারের মধ্যে যা আছে তাই ভাগ করবো ।"

রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 


সরকারী কর্মচারীদের বেতন কি কাটা হবে ? কি বললেন মুখ্যমন্ত্রী দেখুন ভিডিও






ভালো লাগলে লেখাটি বন্ধুদের সাথে শেয়ার করুন । 

  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post