ব্যাঙ্কে আকাউন্ট থাকলে দেখুন || মুখ্যমন্ত্রীর বিশেষ সতর্কবার্তা

Important message bank account holder CM Mamata Banerjee
মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সতর্কবার্তা 

Important message bank account holder CM Mamata Banerjee : প্রধানমন্ত্রীর ঘোষণা মত লক ডাউনের প্রথম পর্যায় পেরিয়ে দ্বিতীয় পর্যায় শুরু হয়েছে । এই লক ডাউন চলবে আগামী ৩ রা মে পর্যন্ত । সরকারিভাবে বিভিন্ন এলাকাকে বিভিন্ন জোনে ভাগ করা হয়েছে । যেমন - রেড জোন , অরেঞ্জ জোন প্রভৃতি । 

রেড জোনের অর্থ হল প্রতিদিন যেখানে করোনা আক্রান্তের সংখ্যা প্রতি চারদিন অন্তর দ্বিগুন হয়ে দায় । এমনই দুটি জেলা হল কোলকাতা এবং হাওড়া । এসবেরই মাঝে মুখ্যমন্ত্রী প্রতিদিন নিয়মমত সাংবাদিক সম্মেলন করছেন এবং মানুষকে রাজ্যের বর্তমান পরিস্থিতি সম্পর্কে অবহিত করছেন । 

করোনা আক্রন্তের সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে । এই প্রতিবেদনটি যখন লেখা হচ্ছে তখন দেশে করোনা আক্রান্তের সংখ্যা  ১২ হাজার ছাড়িয়েছে । মৃত্যু সংখ্যা ৪২৩ জন । পশ্চিমবঙ্গের অবস্থা সারা দেশের তুলনামুলক কম হলেও সংখ্যাটা উর্ধ্বমুখী । তাই লক ডাউনে কোনরকম গাফিলতি চান না মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ।

লক ডাউন ভাঙ্গা নিয়ে যেখান থেকেই খবর আসছে সেখানেই তিনি দ্রুত পদক্ষেপ নিচ্ছেন । আজ পশ্চিমবর্ধমান তথা অন্যান্য বেশ কয়েকটি জায়গা থেকে ব্যাঙ্কের বিরুদ্ধে কিছু অভিযোগ আসে । সেই নিয়েই মুখ্যমন্ত্রী যথেষ্ট উদ্বিগ্নতার সাথে এই বিষয়টি মুখ্যসচিবকে দেখার জন্য বলেন ।

কিছু কিছু ব্যাঙ্ক এর বিরুদ্ধে অভিযোগ তারা লক ডাউনের নিয়ম না মেনেই সকল গ্রাহককে একসাথে ব্যাংকে ডেকে নিচ্ছেন । ফলে হাজার হাজার মানুষ ব্যাঙ্কে একসাথে জমায়েত করছেন । যেখানে কোনরকম লকডাউন মানা হচ্ছে না ।

তিনি ব্যাঙ্ক কতৃপক্ষকে সচেতন করেছেন । এইভাবে সকল গ্রাহকদের ব্যাঙ্কে একসাথে না ডেকে পুলিশ , বিডিও , এসডিও বা ডি এম এর সাহায্য নিতে বলেছেন । যাতে গ্রাহকদের ছোট ছোট গ্রুপে ভেঙ্গে ব্যাঙ্কের পরিষেবা দেওয়া সম্ভব হয় । এবং লক ডাউনের প্রটোকলও মেনে চলা হয় ।

পুরো বিষয়টি মুখ্যসচিবকে দেখার দায়িত্ব দেন । সকল ব্যাঙ্কের গ্রাহক তথা ব্যাঙ্ক কতৃপক্ষের কাছে মুখ্যমন্ত্রীর বার্তা সামাজিক দূরত্ব বজায় রেখে লকডাউনের প্রটোকল মেনে চলুন ।

মুখ্যমন্ত্রীর সতর্কবার্তাটি শুনুন







    MOST IMPORTANT LINKS    

শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE



Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post