Jio Republic Day Offer 2024 : প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে জিওর  দুর্দান্ত অফার

Jio Republic Day Offer 2024


 

Jio Republic Day Offer 2024 : মুকেশ আম্বানির JIO টেলিকম কোম্পানির পত্তন হয়েছিল । 2007 সালে JIO টেলিকম কোম্পানির পত্তন হয় JIO টেলিকম কোম্পানি আবার 5 সেপ্টেম্বর 2016 পরিষেবা দিতে শুরু করে তখন শুধুমাত্র 4G পরিষেবা চালু করেছিল তারা এত বেশি ছাড় দিতে শুরু করে প্রথম মাসেই JIO তাদের 16 মিলিয়ন গ্রাহক নথিভুক্ত করে ফেলে 22 শে ফেব্রুয়ারি 2017 সালের মধ্যেই 100 মিলিয়ন গ্রাহক হয়ে যায় JIO - যা বিশ্বের ইতিহাসে একটি রেকর্ড গড়ে তুলেছে এখন প্রায় প্রত্যেক বাড়িতেই ১ থেকে ২, ৩ জন করে জিও সিম ব্যবহারকারী রয়েছে । বর্তমানে জিও ব্যবহারীর সংখ্যা প্রচুর । প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে নয়া অফার দিচ্ছে JIO আসুন দেখে নেওয়া যাক এই অফার সম্পর্কে ।

,৯৯৯ টাকার রিচার্জ করলেই পাওয়া যাবে নানান অফার । ২,৯৯৯ টাকার রিচার্জ করলেই পেয়ে যাবেন কেনাকাটা, ভ্রমণ এবং খাওয়াদাওয়ার জন্য মিলবে হাজার টাকার বেশি মূল্যের বিশেষ কুপন । এই অফার শুরু হয়েছে ১৫/০১/২০২৪ তারিখ থেকে এবং এই অফার চলবে ৩১/০১/২০২৪ তারিখ । খুব অল্প সময়ের জন্য পাবেন এই অফার । দেখা নেওয়া যাক কেনাকাটা, ভ্রমন কি ছাড় থাকবে ।

কেনাকাটার উপর অফার -

 ১. AJIO-তে ন্যূনতম ২৪৯৯ টাকার কেনাকাটায় পাওয়া যাবে ৫০০ টাকা ছাড় ।

২. Tira-তে ৯৯৯ টাকার বেশি কেনাকাটায় করলে পেয়ে যাবেন ৩০ শতাংশ ছাড় । সর্বোচ্চ ছাড় ১০০০ টাকা।

৩. রিলায়েন্স ডিজিটাল থেকে সর্বোচ্চ হাজার টাকা কেনাকাটা করলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে । সর্বোচ্চ ছাড়ের পরিমাণ ১০ হাজার টাকা

ভ্রমণে অফার –

ইক্সিগো-তে ফ্লাইট বুকিংয়ে ছাড় পাবেন । ইক্সিগো-তে ফ্লাইট বুকিংয়ে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে ( প্যাক্সে ৫০০ টাকা, প্যাক্সে ১০০০ টাকা, প্যাক্সে ১৫০০ টাকা)

খাবারের অফার -

খাবারেও অফার থাকছে অনেক । Swiggy-তে ২৯৯ টাকার অর্ডারে ১২৫ টাকা ছাড় পাওয়া যাবে (X কুপন)জিও –র তরফ থেকে জানানো হয়েছে, রিচার্জ করার সঙ্গে সঙ্গে গ্রাহকরা My Jio অ্যাপে কুপন পেয়ে যাবে ।

এই অফার চলাকালীন রিচার্চ করলে পেয়ে যেতে পারেন নানা ধরণের বাম্পার অফার । যারা এই ২৯৯৯ টাকার রিচার্জ করেন বা করতে চাইছেন তারা এখন এই অফার থাকাকালীন রিচার্জ করতে পারেন । প্রজাতন্ত্র দিবসের এই অফার আপনি চাইলে কাউকে হস্তান্তর করতে পারবেন না । তবে গ্রাহক চাইলে তাঁর বন্ধু বা পরিবারের সঙ্গে এই কুপন শেয়ার করতে পারবেন আপনি চাইলে পরিবার বা বন্ধুকে ২৯৯৯ টাকার রিচার্জ উপহার হিসেবেও দিতে পারেন । সেক্ষেত্রে যে নম্বরে রিচার্জ করা হবে সেই নম্বরের My Jio অ্যাকাউন্টে কুপন জমা পড়বে

এছাড়া আরও সুবিধা আছে, গ্রাহকরা অফার চলাকালীন একাধিকবার রিচার্জ করতে পারেন তার ফলে তারা অনেক কুপন পাবেন গ্রাহক সবকটি কুপনই ব্যবহার করতে পারবেন তবে কুপনের আংশিক রিডিমের অনুমতি দেওয়া হয়নি খুব সহজেই অ্যাকাউন্টে কুপন এসেছে কি না সেটাও জানতে পেরে যাবেন রিচার্জ করার পর কুপন এলেই এসএমএস চলে আসবে আপনার কাছে ।

প্রতিবেদনটি আপনাদের ভালো লাগলে এবং নিয়মিত এই ধরণের খবর পেতে নিচের গ্রুপের জয়েন হন   

 

আমাদের Whatsapp চ্যানেল

Join Now

আমাদের Facebook চ্যানেল

Join Now

আমাদের Telegram গ্রুপ

Join Now

 

 

 

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post