শিক্ষক নিয়োগের প্রক্রিয়া ৩১ শে জানুয়ারির মধ্যে শেষ হবে , জানালেন শিক্ষামন্ত্রী !

Teacher recruitment process will be completed by January 31



Teacher recruitment process will be completed by January 31 : শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শুরু হতেই নিয়োগে অস্বচ্ছতার কথা তুলে মামলার আওয়াজ তোলা হচ্ছে । যদিও আজ শিক্ষামন্ত্রী তার অবস্থান স্পষ্ট করে দেন । আজ তৃণমূল ভবনে শিক্ষামন্ত্রীকে নিয়োগ সংক্রান্ত প্রশ্ন করা হলে তিনি বলেন নিয়োগ প্রক্রিয়া ৩১ শে জানুয়ারির মধ্যেই শেষ করা হবে ।




এক্ষেত্রে তিনি আরও জানিয়েছেন নিয়োগ নিয়ে বিভিন্ন জায়গায় অপপ্রচার চলছে । তিনি জানিয়েছেন সেসবে কান না দেওয়ার অনুরোধ করেছেন । এস এস সি এবং প্রাথমিক শিক্ষা দপ্তরকে তিনি নির্দেশ দিয়েছেন ৩১ শে জানুয়ারির মধ্যে সমস্ত প্রক্রিয়া শেষ করতে ।

শিক্ষামন্ত্রী জানিয়েছেন শিক্ষক নিয়োগ প্রক্রিয়া কোর্টের সম্পূর্ণ নির্দেশ মেনেই হচ্ছে তাই এবিষয়ে কোন অস্বচ্ছতা নেই । এই নিয়োগের পাশাপাশি মুখ্যমন্ত্রী আগেই জানিয়েছিলেন রাজ্যে অলচিকি ভাষায় স্কুল খোলা হবে । সেবিষয়ে শিক্ষামন্ত্রী জানান অলচিকি ভাষায় স্কুলের জন্য শিক্ষক নিয়োগ প্রক্রিয়া আগামী ৩ রা ফেব্রুয়ারির মধ্যে সম্পূর্ণ করা হবে । 

মোট ৪৭৫ জন শিক্ষক নিয়োগ করা হবে । এই শিক্ষক নিয়োগের তারিখ আগেই দিয়ে দেওয়া হয়েছে । এই শিক্ষক নিয়োগের জন্য মোট ২২ টি কেন্দ্রকে চিহ্নিত করা হয়েছে । এবং সমগ্র প্রক্রিয়াটি আগামী ৩ রা ফেব্রুয়ারির মধ্যে শেষ করা হবে । 

অন্যদিকে তিনি জানিয়েছেন টেট পরীক্ষা আগামী ৩১ শে জানুয়ারিতেই নেওয়া হবে । এবিষয়ে তিনি অপপ্রচারে কান না দিতে অনুরোধ করেছেন । তিনি বলেছেন  অনেকেই শিক্ষক নিয়োগ নিয়ে অপপ্রচার করছেন । কিন্তু শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ কোর্টের নির্দেশ মেনেই হচ্ছে । তাই অপপ্রচার করেও কোন লাভ হবে না ।

শিক্ষামন্ত্রী কি বললেন ভিডিওতে দেখুন 






খবরটি শেষ পর্যন্ত পড়ার জন্য ধন্যবাদ । খবরটি শেয়ার করুন বন্ধুদের সাথে ।




CLICK HERE TO DOWNLOAD BANGLA CALENDER 2020








রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 





Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post