ব্রেকিংঃ সপ্তাহে দুদিন সম্পূর্ণ লকডাউনের ঘোষণা রাজ্যের

total lockdown 2 days in a week in west bengal
Pic Credit - Zee News


এই মুহূর্তের সব থেকে বড় খবর । সপ্তাহে দুটি দিন সম্পূর্ণ লকডাউন করা হবে । আজ রাজ্যের তরফে সাংবাদিক সম্মেলনে আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন রাজ্যে কোথাও কোথাও গোষ্ঠী সঙ্ক্রমন শুরু হয়েছে । সেই কথা মাথায় রেখে সপ্তাহে দুইদিন লক ডাউনের ঘোষণা করা হল । 



এই সপ্তাহে আগামী বৃহস্পতিবার এবং শনিবার সম্পূর্ণ লক ডাউন করা হবে । আগামী সপ্তাহ থেকে এই দিনটিকে বুধবার এবং আর একটি দিন লক ডাউন করা হবে । আগামী সোমবার বিস্তারিত জানানো হবে আগামী সপ্তাহ থেকে ঠিক কোন দুইদিন লক ডাউন করা হবে । 


করোনা সঙ্ক্রমন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ।আর রাজ্যের তরফে স্বরাস্ত্রসচিব সাংবাদিক সম্মেলন আজ জানিয়েছেন রাজ্যে যেভাবে করোনা বাড়ছে তাতে কোথাও কোথাও গোষ্ঠী সঙ্ক্রমন শুরু হয়েছে । গোষ্ঠী সঙ্ক্রমন আতাকাতেই সপ্তাহে দুইদিন সম্পূর্ণ লকডাউনের ঘোষণা রাজ্যের । 


আজ স্বাস্থ্য দপ্তর তথা সর্বক্ষেত্রে সর্বোচ্চ অফিসারদের নিয়ে বৈঠক করা হয় । এবং সেখানে সর্বসম্মতিক্রমে সপ্তাহে দুইদিন করে লকডাউন ঘোষণা করা হয়েছে । রাজ্যের স্বরাস্ত্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন বাংলায় প্রথম লকডাউন শুরু করা হয়েছিল । প্রথম আন্তরজার্তিক বিমান বন্ধ করা হয়েছিল , রেল বন্ধ করা হয়েছিল । আজকের বৈঠকে সকলেই মনে করছেন যেভাবে সঙ্ক্রমন বাড়ছে তাতে সম্পূর্ণ লকডাউন তুলে দেওয়ার পরিবর্তে যদি একদিন দুইদিন করে সপ্তাহে লকডাউন করা হয় তাহলে এটি অত্যন্ত কার্যকরী হবে ।



বিভিন্ন কনটেনমেন্ট জোনগুলিতে যেভাবে লকডাউন চলছে সেভাবে চলবে । তাঁর সাথে সাথে সারা রাজ্যজুড়ে সপ্তাহে সম্পূর্ণ লকডাউন করা হবে ।  এই সপ্তাহে আগামী বৃহস্পতিবার এবং শনিবার এই লকডাউন করা হবে বলে জানিয়েছেন স্বরাস্ত্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় । 


বিস্তারিত আসছে । পেজটিকে কিছু সময় অন্তর রিফ্রেস করতে থাকুন ।

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post