আগামী একবছরে নতুন কোন প্রকল্প নয় জানালো অর্থমন্ত্রক


no new government scheme will be announce in next one year by finance ministry


no new government scheme will be announce in next one year by finance ministry : করোনা ভাইরাসের জেরে বড়সড় ঘোষণা করলো অর্থমন্ত্রক । অর্থমন্ত্রক জানিয়েছে করোনা ভাইরাসের আক্রমন যেহেতু বেড়েই চলেছে সেই কথা মাথায় রেখে আগামী এক বছরে কোন নতুন প্রকল্প ঘোষণা করা হবে না । 

বর্তমান করোনা ভাইরাস মোকাবিলায় খরচ কমানোর উদ্দেশ্যেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে । সকল মন্ত্রককেই এবিষয়ে অবগত করে দেওয়া হয়েছে যেন নতুন কোন স্কিম এর অনুরোধ তাঁরা অর্থদপ্তরে  না পাঠায় ।

গত চব্বিশ ঘণ্টায় রেকর্ড সংখ্যক করোনা আক্রান্ত হয়েছে দেশে । গত ২৪ ঘণ্টায় করোনা আক্রন্তের সংখ্যা ৯৮৫১ এবং মারা গিয়েছেন ২৭৩ জন । বর্তমানে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২২৬৭৭০ যার মধ্যে সক্রিয় চিকিৎসার মধ্যে রয়েছেন ১০৯৪৬২ জন । দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বর্তমানে ৬৩৪৮ জন ।

করোনা আক্রান্তের সংখ্যা এভাবে বৃদ্ধি পাওয়া কেন্দ্র সরকার চাইছে অন্যান্য খাতে খরচ কমাতে । এবং সেকারনেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে অর্থমন্ত্রক । 


খবরটি এইমাত্র পাওয়া গেছে । পেজটিকে রিফ্রেস করতে থাকুন । বিস্তারিত আসছে ।

4 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

  1. Govt staff der salary massively kata hochche na keno ?? Vote pabar jonne ?

    ReplyDelete
  2. Govt staff der besi pay scale wise maximum salary deduct hochche na keno ??

    ReplyDelete
  3. Govt staff der salary besi kore kata hok.

    ReplyDelete
  4. Vote pabar jonne govt employee der salary kata hochche na, joto sesh kore dichche middle class, private sector employees der.

    ReplyDelete

Post a comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post