বিহারের পর পশ্চিমবঙ্গে অমিত শাহের ভার্চুয়াল  জনসভা

 
Virtual-Rally-for-west-bengal-by-Amit-Shah-on-9th-june


Virtual Rally for west bengal by Amit Shah on 9th june :গত 7 ই জুন বিহারে ভার্চুয়াল জনসভা আয়োজন করেন দেশের গৃহমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ । ইতিমধ্যেই এই রালি নিয়ে চারিদিকে আলোড়ন শুরু হয়েছে । তারই মাঝে আজ ৮ ই জুন বিকেল ৪ টায় ওড়িশায় এবং আগামীকাল ৯ ই জুন সকাল ১১ টায় ভার্চুয়াল জনসভার আয়োজন করতে চলেছে বিজেপি । 

এই ভার্চুয়াল জনসভাকে অনেকেই নির্বাচনী প্রচারের ঘন্টাধ্বনি বলে আখ্যা দিয়েছেন । যদিও মাননীয় অমিত শাহ গত 7 ই জুনের জনসভায় স্পষ্ট জানিয়েছেন এর সাথে নির্বাচনী প্রচারের  কোন সম্পর্ক নেই । বিজেপি তার কর্মী এবং শুভাকাঙ্ক্ষীদের সাথে সংযোগ স্থাপনের জন্য সদা সর্বদা তৎপর থাকে । এটা বিজেপির সংস্কৃতি । কিন্তু বর্তমানে করোনার কারণে যেহেতু মানুষ ঘরে আবদ্ধ তাই  এই ধরণের উদ্যোগ নেওয়া হচ্ছে । 

আগামী কালকের এই ভার্চুয়াল জনসভা বিজেপির ফেসবুক পেজ (www.facebook.com/bjp4bengal) তথা ইউটিউব চ্যানেলের (www.youtube.com/bjp4bengal) মাধ্যমে দেখা যাবে বলে জানানো হয়েছে বিজেপি পার্টির পক্ষ থেকে ।

পশ্চিমবঙ্গের বিজেপি রাজ্য নেতৃত্ব দিলীপ ঘোষ , রূপা গাঙ্গুলি , সায়ন্তন বসু  , সৌমিত্র খান  ইতিমধ্যেই ভিডিও বার্তার মাধ্যমে রাজ্যবাসীকে এই জনসভায় যোগ দেওয়ার জন্য আহবান জানিয়েছেন । এইবিষয়ে উল্লেখ্য বিহারের ভার্চুয়াল র্যালীর আয়োজন করা হয়েছিল তা 1 কোটি মানুষ দেখেছেন বলে দাবি করা হয়েছে বিহারের বিজেপি পার্টির পক্ষ থেকে । 


2 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

  1. Sadaron manus khabar pachhe na kaj haria disha hara bjp vartulal metting besy.akn social distance katha banglar bjp natader mona nai dash ta puro sas kora charbe r west bengal ka gujrat kora charbe.

    ReplyDelete
  2. বিজেপির ভার্চুয়াল জনসভায় এক কোটি লোক দেখছে একদম ফালতু কথা সব মিথ্যে কথা বলে মানুষের মন জয় করা যায় না যেমন মিথ্যা প্রতিশ্রুতি কেমন মিথ্যা কথা বলে মানুষকে -টেমটেট করছে যাতে মানুষ এই কথা শুনে বিজেপির প্রলোভনে পড়ে বিজেপিকে ভোট দেয় কিন্তু এটা বাংলা এখানে মানুষ গুটকা খোরদের চাইতে প্রচুর চালাক মানুষকে এখানে বোকা বানাতে পারবে না,।

    ReplyDelete

Post a comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post