অমিত শাহের ভার্চুয়াল প্রচারে খরচ হল ১৪৪ কোটি টাকা , বসানো হল ৭২ হাজার LED

Amit Shah virtual campaign cost 144 crore rupees 72 thousand LEDs were installed



Amit Shah virtual campaign cost 144 crore rupees 72 thousand LEDs were installed : গত রবিবার বিজেপি নেতা এবং গৃহ মন্ত্রী অমিত শাহ বিহারের বিজেপি কর্মি দের উদ্দেশ্যে একটি ভার্চুয়াল র‍্যালির আয়োজন করেন । যেখানে তিনি বিজেপি সরকারের ভালো কাজগুলির কথা উল্লেখ করেন । তিনি বলেন আর্টিকেল ৩৭০ উঠিয়ে দেওয়া এবং তিন তালাকের কথা । যাকে তিনি বিজেপি নেতৃত্বাধীন সরকারের বিশাল কৃতিত্ব বলে উল্লেখ করেন । 


যদিও এই ভার্চুয়াল র‍্যালি নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছেন । টুইটারে বিষয়টি বর্তমানে ট্রেন্ড করছে । যেখানে বলা হচ্ছে অমিত শাহ এই র‍্যালির আয়োজন করতে গিয়ে প্রায় ৭২ হাজার LED স্ক্রিনের ব্যবহার করছিল । যার মাধ্যমে অমিত শাহের ভাষণ বিহারের মানুষ শুনতে পারে । এমনও অভিযোগ করা হচ্ছে এই একটি মাত্র র‍্যালি করতে গিয়ে অমিত শাহ  প্রায় ১৪৪ কোটি টাকা খরচ করেছেন । তাঁরা প্রশ্ন করেছেন এই টাকা কোথা থেকে এসেছে ?

 দ্য হিন্দু তার একটি প্রতিবেদনে এটিকে নির্বাচনের ভেঁপু বলে উল্লেখ করেছেন । যদিও মাননীয় অমিত শাহ জি জানিয়েছেন এটি নির্বাচনের জন্য প্রচার নয় , বিজেপি সবসময় চেষ্টা করে তার কর্মীদের সাথে  একটি সংযোগ স্থাপনের এখন যেহেতু করোনা ভাইরাসের কারনে মানুষ বাইরে বের হতে পারছেন না , তাই এই ভার্চুয়াল র‍্যালির আয়োজন করা হয়েছিল ।  


এবিষয়ে আপনাদের মতামত কমেন্টে জানাতে ভুলবেন

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post