মদ খেয়ে বউ ভেবে কুকুরকে জড়িয়ে ধরলো দেখুন ভাইরাল ভিডিও

Drunk Man hugging a dog like his wife


Drunk Man hugging a dog like his wife : সরকার থেকে মদ বিক্রিতে ছাড় দেওয়ার পর থেকেই শুরু হয়েছে লকডাউনের চরমতম অবহেলা । যারা মদ কিনছেন তারা কেউই লক ডাউন মানছে না ।

তিন কিলোমিটার লাইন দিয়েও মানুষ মদ কিনছে । আর তার পর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে । উপচে পড়া ভিড় দেখে অনেকেরই প্রশ্ন দেশের মানুষের এত দিনের ত্যাগ নিজেকে ঘর বন্দী রেখে দেখিয়েছেন , সেটা কি বৃথা গেল না !

প্রশ্ন উঠছে দেশের মানুষ কোথায় গরীব ? তথ্য বলছে দেশের 20 কোটি মানুষ না খেয়ে রাত্রি যাপন করে । এই তথ্য কি তবে মিথ্যা !


মদের দাম কোথাও কোথাও 70 % এর উপর বাড়ানো হয়েছে । তবুও বিক্রিতে কোন কমতি নেই । উল্টে মদখোরদের যুক্তি দেখুন আমরা কত মহান ! দাম বাড়ানো সত্বেও আমরা মদ কিনে সরকারকে ট্যাক্স দিচ্ছি । এবং সেই টাকা সরকার করোনা মোকাবিলায় খরচ করছে । কেউ কেউ ব্যক্তিগতভাবে এই কারণে মদ কেনার লাইনে পুষ্প বৃষ্টি পর্যন্ত করছেন ।

এমন অবস্থায় দাঁড়িয়েছে দেশ আজ  করোনা ভুলে মদখোরদের নিয়ে আলোচনা শুরু করেছে । এরই মাঝে আরো একটি হাস্যকর এবং লজ্জাকর একটি ভিডিও ভাইরাল হল ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন প্রাপ্তবয়স্ক মানুষ মদ খেয়ে রাস্তায় অচেতন অবস্থায় পরে আছে । রাস্তার কুকুর এসে তার মুখ চেটে চলেছে । কিন্তু মানুষটির কোন হুশ নেই । সে মদ খেয়ে এতটাই  অচেতন যে কুকুরটিকেই জড়িয়ে ধরেছে !

আর প্রশ্ন উঠছে এখানেই দেশের আইন বলছে যার পয়সা আছে সে মদ কিনতে পারে , কিন্তু আজ যদি এইসকল মদখোর দের জন্য দেশে করোনা পরিস্থিতি আমেরিকার মত ভয়ঙ্কর হয়ে ওঠে , তার দায় কে নেবে ?

মদ খেয়ে বউ ভেবে কুকুরকে জড়িয়ে ধরলো দেখুন সেই ভাইরাল ভিডিও





রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



ভালো লাগলে লেখাটি বন্ধুদের সাথে শেয়ার করুন । 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 






Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post