আবারো বলি হল পরিযায়ী শ্রমিক , মৃত্যু ৬ জনের


6 Migrant Workers Died Run Over  By Bus Uttar Pradesh Muzaffarnagar
আবারো বলি হল পরিযায়ী শ্রমিক , মৃত্যু ৬ জনের


6 Migrant Workers Died Run Over  By Bus Uttar Pradesh Muzaffarnagar :  ট্রেনের এবং ট্রাকের পর এবার বাস দুর্ঘটনায় মৃত্যু হল ৬ জন পরিযায়ী শ্রমিকের । উত্তরপ্রদেশের মুজফফরনগরে বসে পিষ্ট হয়ে মৃত্যু হয় ৬ শ্রমিকের ।

দীর্ঘলকডাউনের জেরে কর্মহীন হয়ে পরে বহু পরিযায়ী শ্রমিক ।  অন্যদিকে তাদের সঞ্চয় টুকুও শেষ হয়ে য়ায় । এই অবস্থায় তারা বাধ্য হয়েছেন পায়ে হেঁটেই বাড়ি ফেরার জন্য । কিন্তু তাদের বাড়ি ফেলা আর হলো না । মাঝপথেই থেমে গেল জীবনযুদ্ধ ।

উত্তরপ্রদেশের মুজফফরনগরে বাড়ি ফিরতে চাওয়া একদল পরিযায়ী শ্রমিককে পিষে দিল নিয়ন্ত্রণহীন বাস । এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬ জন শ্রমিকের । জানা গিয়েছে তারা পায়ে হেঁটে  পাঞ্জাব থেকে নিজেদের বাড়ি বিহারের গোপালগঞ্জে যাচ্ছিলেন ।

দুর্ঘটনাটি ঘটেছে কোতোয়ালি থানা এলাকার মুজফফরনগর  দেববন্দ সাহারানপুর রাজমার্গ টোল প্লাজার কাছে । ক্লান্ত শ্রমিকদের উপর দিয়ে চলে য়ায়  বাসটি । ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয় । আহত হয় বেশ কিছু জন । আহতদের জেলা  হাসপাতালে পাঠানো হয়েছে ।

জানা য়ায়  ওই বাস চালক  নেশাগ্রস্থ ছিলেন । মুজফফরনগর টোল প্লাজার কাছে ক্লান্ত শ্রমিকদের উপর দিয়ে চলে য়ায় বাসটি ।


খবরটি শেষ পর্যন্ত পড়ার জন্য ধন্যবাদ । খবরটি শেয়ার করুন বন্ধুদের সাথে ।




CLICK HERE TO DOWNLOAD BANGLA CALENDER 2020








রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 




Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post