মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী জানালেন স্কুল এখনই খুলছে না 

schools not open in near future mamata banerjee says
স্কুল কবে খুলবে ? জানালেন মুখ্যমন্ত্রী

করোনা  ভাইরাস মোকাবিলায় চারিদিকে যুদ্ধং দেহি মনোভাব ! শুধু দেশ নয় সারা বিশ্বে ত্রাহি ত্রাহি রব তুলেছে । কেন্দ্র সরকার তথা রাজ্য সরকার সর্ব শক্তি দিয়ে লড়াই করছে এই অদৃশ্য ভাইরাসের সাথে ।

লড়াইয়ে কোন খামতি না থাকলেও , আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে লাফিয়ে লাফিয়ে । আগামী ১৪ ই এপ্রিল লক ডাউন উঠে যাওয়ার কথা । যদিও বর্তমান পরিস্থিতিতে আদৌ লক ডাউন উঠবে কিনা সে নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন ।

ইতিমধ্যেই ওরিশ্যা  এবং পাঞ্জাবে লক ডাউন ৩০ এপ্রিল পর্যন্ত বাড়ানো হচ্ছে । হয়ত বাকি রাজ্য তথা কেন্দ্র সরকারও একই পদক্ষেপ নিতে পারে ।

তারই মধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে স্কুলগুলি কবে খুলবে ? আর এই প্রশ্নের উত্তর মুখ্যমন্ত্রী আজ ABP LIVE কে জানিয়েছেন , "এখনই স্কুল খোলার কোন সম্ভাবনা নেই । তবে মিড-ডে-মিল মে মাসের প্রথম সপ্তাহে ঢূকে যাবে"

করোনা মোকাবিলায় অন্যতম ঔষধ বলে যাকে মনে করা হচ্ছে , যাকে কেন্দ্র করে আমেরিকা হুমকি পর্যন্ত দিয়ে দিল ভারতকে । এবং তার একদিনের মধ্যেই সরকার রপ্তানি বন্ধ করে দেওয়া সেই ম্যালেরিয়ার ঔষধ প্রয়োজনীয় দেশগুলিকে আবারো রপ্তানি করা হবে বলে ঘোষণা করল ।
 সেই ম্যালেরিয়ার ঔষধ সম্পর্কে মমতা ব্যানার্জী জানিয়েছেন " হাইড্রক্সিক্লোরোকুইন মজুত পর্যাপ্ত পরিমানে রয়েছে ।" যদিও অনেক ক্রেতারই অভিযোগ তাঁরা এই ঔষধ বাজারে হন্যে হয়ে খুজলেও পাচ্ছেন না ।

Schools not open in near future Mamata Banerjee says


সব খবর সবার আগে পেতে CLICK HERE

To get English newsletter CLICK HERE



আমাদের মূল ওয়েবসাইটে যেতে - CLICK HERE


Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post