করোনা রোগীর সেবায় মারা গেলে এক কোটি টাকা অর্থ সাহায্য || ঘোষণা মুখ্যমন্ত্রীর

Delhi Announces Rs 1 Crore for kin of Healthcare Staff Who Die Dealing With Covid Cases
মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এর বিরাট ঘোষণা


Delhi Announces Rs 1 Crore for kin of Healthcare Staff Who Die Dealing With Covid Cases : আজ সাংবাদিক সম্মেলনে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন করোনা সংক্রমণের হার রাজ্যে তুলনামূলক কমছে । তিনি অনুরোধ করেন যেসব এলাকাকে সিল করা হয়েছে সেই এলাকার বাসিন্দারা কেউ পাশের বাড়িতেও যাবেন না । ঘরের মধ্যেই থাকতে বলেন  । কারন দেখা গেছে যে একটি মাত্র পরিবার থেকে ২৭ জন করোনা রোগী পাওয়া গেছে । যাদের বাড়ি পাশাপাশি ।

ঘোষণা আগেই করেছিলেন যেসব ডাক্তার , নার্স এবং হাসপাতালের সাফাই কর্মচারি অথবা ল্যাব টেকনিশিয়ান করোনা রোগীর সেবা করতে গিয়ে যদি মারা যান সেক্ষেত্রে সরকারের তরফ থেকে তাঁর পরিবারকে ১ কোটি টাকা   অর্থ সাহায্য দেওয়া হবে । আজ আবারো সেই সিদ্ধান্তে কিছুটা রদবদল করলেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ।

করোনা পরিস্থিতি নিয়ে সাংবাদিক সম্মেলনে এসে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন তিনি দেখতে পাচ্ছেন ডাক্তার , নার্স বা সাফাই কর্মচারীদের বাইরেও কিছু মানুষ রয়ে গেছেন যারা ২৪ ঘণ্টা করোনা রোগীর সেবা করে চলেছেন । তাহলে তারা কেন এই সরকারি প্রকল্প থেকে বঞ্চিত হবেন ?


তাই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আজ ঘোষণা করেন শুধু ডাক্তার , নার্স নয় যেকোন ধরনের কর্মচারি যারা করোনা রোগীর সেবা করছেন তারা সকলেই এই প্রকল্পের আওতায় আসবে । অর্থাৎ যদি করোনা রোগীর সেবা করতে গিয়ে কোন কর্মচারির করোনা হয় , এবং তিনি মারা যান তাহলে তাঁর পরিবারকে এক কোটি টাকা অর্থ সাহায্য দেওয়া হবে । 

এক কোটি টাকা অর্থসাহায্যের ঘোষণাটি শুনুন



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post