গাঁটছড়া বাঁধছেন অনন্যা পাণ্ডে ! জানুন পাত্র কে ? 

ananya pandey gossip about marriage


কয়েক মাস ধরেই বলিউডে বিয়ের মরশুম চলছে । দীর্ঘ কয়েক মাস ধরেই প্রচুর তারকার বিয়ের সানাই বেজেছে । এখনো বলিউডে বহু তারকার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে । বর্তমান সময়ে অনন্যা পাণ্ডের বিয়ে নিয়ে বড় সোরগোল পরেছে বলিপাড়ায় । অনন্যা পাণ্ডে কি বিয়ের পিঁড়িতে উঠতে চলেছেন ?

আদিত্য রায় কপূরের সঙ্গে তাঁর প্রেমের জল্পনার মাঝেই সম্প্রতি এক সাক্ষাৎকারে মনের কথা জানালেন অনন্যা সেই নিয়েই শুরু বিয়ের জল্পনা । গত বছর অভিনেত্রী কৃতি শ্যাননের দিওয়ালি মুভি উদ্যাপনের অনুষ্ঠানে  আদিত্যর সাথে দেখা গিয়েছিল অনন্যা পাণ্ডেকে । সেই সময়  থেকেই গুঞ্জন ছিল তাঁদের সম্পর্কের বিষয়ে

তাদের সম্পর্কের বিষয়ে রনবীর এর মুখ থেকে কিছু কথা শোনা গিয়েছিল ।   আদিত্যের ঘনিষ্ঠ বন্ধু রণবীর কপূরও সম্পর্কে সিলমোহর দিয়ে ফেলেন  রনবীর কাপুর  হাসতে হাসতে হাটে হাঁড়ি ভেঙে বলেছিলেন, “একটি মেয়ের প্রেমে পড়েছে আদিত্য, যাঁর নামের আদ্যক্ষরদিয়েএতে আর বুঝতে অসুবিধা নেই দর্শকদের। সব মিলিয়ে দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হয়নি কারওএর আগে অনন্যার সাথে দুজনের নাম জড়িয়েছিল । তাঁদের মধ্যে এক জন শাহরুখ-পুত্র আরিয়ান খান আর একজন হলেন শাহিদ কপূরের ভাই ঈশান খট্টরকিন্তু শেষ পর্যন্ত আদিত্যের সঙ্গেই জুড়ে থাকতে দেখা যায় অনন্যা পাণ্ডেকে । এখনো নিজেদের সম্পর্কের কথা তারা জানাননি তাঁরা । তাদের সম্পর্কের কথা নিজেদের মুখে স্বীকার করতে শোনা জায়নি এখনো । চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা জানান তার এখনো বিয়ে করার বয়স হয়নি । কিন্তু বিয়ে করতে আপত্তি আছে সেটাও তিনি বলেলনি । অনন্যা বলেন যে এখনও তো অনেক ছোট আমি অত বয়সই হয়নি যে, বিয়ে করব এই মুহূর্তে তাই বিয়ের কোনও পরিকল্পনাও নেই তার পাত্রের নাম জানার জন্য এখনো অপেক্ষা করতে হবে অনুরাগীদের , কারণ তিনি পাত্রের ব্যপারে কিছুই জানালেন না ।    

 

 

 

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post