রাজ্যের বিদ্যুৎ বিল নিয়ে বড় সিদ্ধান্ত নেওয়া হল

New order regarding Electricity bill in West Bengal between Coronavirus Pandamic
রাজ্যের বিদ্যুৎ বিল নিয়ে বড় সিদ্ধান্ত নেওয়া হল


New order regarding Electricity bill in West Bengal between Coronavirus Pandamic : করোনা ভাইরাসের জেরে দেশ জুড়ে চলছে লকডাউন । এই অবস্থাতে রিডিং না নিয়েই ইলেকট্রিক বিল আসছে বাড়িতে । এ  নিয়ে রাজ্যবাসীর মনে চাঞ্চল্য ছড়িয়েছে । তবে এই লকডাউনের মধ্যেই পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে নতুন নির্দেশিকা জারি করা হয়েছে ।



বিদ্যুৎমন্ত্রী শোভন দেব চট্রোপাধ্যায় জানিয়েছেন –করোনা সংক্রমণের ভয়ে বিদ্যুৎ কর্মীরা রিডিং নিতে যেতে পারেননি । বা রিডিং নিতে গেলেও লকডাউনের জন্য বাইরের লক হওয়ায় তাদেরকে বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি ।


তবে রিডিং ছাড়াই  বাড়িতে বাড়িতে গেছে  বিদ্যুৎ বিল । এই বিলের সম্পর্কে বিদ্যুৎ মন্ত্রী জানিয়েছেন মার্চ মাসের যে বিল যাচ্ছে সেটি  গত বছরের মার্চ মাসের যে বিল ছিল সেটিই পাঠানো হয়েছে ।আর এপ্রিল মাসের যে বিল যাচ্ছে সেটি গত বছরের এপ্রিল মাসের যে বিল ছিল সেটিই পাঠানো হচ্ছে ।


তিনি আরো জানান লকডাউন শেষে যখন রিডিং  নেওয়া হবে তখন যদি দেখা য়ায় বিল বেশি পাঠানো হয়েছে তবে সেই অতিরিক্ত টাকা পরের বিলের সাথে অ্যাডজাস্ট করে নেওয়া হবে । আর যদি দেখা য়ায় বিল কম পাঠানো হয়েছে তবে সেই টাকাটা গ্রাহকের কাছ থেকে চেয়ে নেওয়া হবে । 

তবে নির্দিষ্ট সময়ের মধ্যে বিল জমা দিলে  নিয়মমত বিলের ১ % ছাড় পাওয়া যাবে । 



CLICK HERE TO DOWNLOAD BANGLA CALENDER 2020


খবরটি শেয়ার করুন







রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 



2 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

  1. টাকা না থাকলে কীভাবে বিল দিব সেটা বললেই ভালো হতো।

    ReplyDelete

Post a comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post