কৃষকদের প্রতি কৃতজ্ঞতা জানান ও দুর্দান্ত পুরস্কার জিতুন

Giving Thanks to the farmers win the great prize
কৃষকদের প্রতি কৃতজ্ঞতা জানান

Giving Thanks to the farmers win the great prize : করোনা আতঙ্কে দেশে চলছে তৃতীয় দফায় লকডাউন । এই দীর্ঘ মেয়াদী লকডাউনে সমগ্র দেশবাসী ঘর বন্দী হয়ে আছে । মানুষ হয়ে পড়েছে কর্ম হীন ।

 কিন্তু এই কঠিন পরিস্থিতিতেও যাদের পরিশ্রমের জন্য আমরা খেতে পাচ্ছি সেই কৃষকদের উপর আমরা কৃতজ্ঞ । আর এবার এই কৃষকভাই দের কৃতজ্ঞতা  জানিয়ে জিতে নিন দুর্দান্ত পুরস্কার ।

সমগ্র দেশের খাদ্য সামগ্রী উৎপাদন করছে কৃষকরা । দেশের নাগরিক হিসেবে আমরা  তাদের কাছে কৃতজ্ঞ । এই সঙ্কটের সময়েও কৃষকরা কাজ করে চলেছে এবং খাবার তুলে দিচ্ছে দেশবাসীর মুখে ।

এই পরিস্থিতিতে কৃষকদের কৃতজ্ঞতা জানানোর জন্য কৃষক জাগরণ ও HELO অ্যাপ শুরু করেছে একটি ক্যাম্পেন । যার নাম দেওয়া হয়েছে #PROUD TO BE FARMER । এটি ১ লা মে থেকে ১৩ ই মে পর্যন্ত চলবে ।

এই ক্যাম্পেনের মাধ্যমে সবাই কৃষকদের কৃতজ্ঞতা  জানাতে পারবেন । কৃতজ্ঞতা জানাতে আপনাকে HELO App একোনো ছবি , ভিডিও বা বার্তা পোস্ট করতে হবে । এবং তার সাথে #ProudToBeFarmer  ট্যাগটিকে ব্যবহার করতে হবে ।

যে কৃষকভাই দের জন্য আমরা সঙ্কটময় পরিস্থিতিতেও খেতে পাচ্ছি সেই সব কৃষকভাইদের জন্য কি আমরা সামান্য কৃতজ্ঞতা জানাতে  পারবো না । আমরা এতোটাও অকৃতঘ্ন নয় বলেই মনে হয় ।

যারা এই কৃতজ্ঞতা জানাবেন তারা জিতে যেতে পারেন নয়  একটি দুর্দান্ত পুরস্কার । পুরস্কার জেতার জন্য আপনাকে নিচের দেওয়া লিংকে ক্লিক করে Helo App টিকে ডাউনলোড করতে হবে ।

Helo App টি ডাউনলোড করার জন্য নিচের DOWNLOAD বোতামে ক্লিক করুন 

DOWNLOAD


খবরটি শেয়ার করুন





রাজ্য সরকার তথা কেন্দ্রীয় সরকারের সকল প্রকল্পের বিস্তারিত তথ্য পেতে "কর্মসাথী প্রকল্প" নামে অ্যাপটিকে ডাউনলোড করুন । অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন - CLICK HERE 



আমাদের তৈরি প্রচেষ্টা প্রকল্প APP টিতে আপনি প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত সমস্ত তথ্য পাবেন । তবে এটি ব্যক্তিগত উদ্যোগে তৈরি । প্রচেষ্টা প্রকল্প সম্বন্ধিত তথ্য সরবরাহ করায় অ্যাপটির মূল উদ্দেশ্য । অ্যাপটিকে ডাউনলোড করতে নিচের নিচের বোতামে ক্লিক করুন -



  MOST IMPORTANT LINKS    


শিক্ষা সঙ্ক্রান্ত সকল খবর পেতে - CLICK HERE

To get updated in the English language - CLICK HERE

মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক সঙ্ক্রান্ত সকল সাহায্য পেতে - CLICK HERE

সব খবর সবার আগে পেতে - CLICK HERE 









2 Comments

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

  1. কৃষক আছে বলে ভারতবের্ষর মানুষ দুই বেলা খেতে পাচ্ছে আমার কাছে কৃষকরা পিতা মাতা কৃষকদের প্রনাম জানাই 🙏🙏🙏🙏🙏

    ReplyDelete
  2. Amder desher krishokra ei dur dine ato porisrom korche tarjonno amra thhik moto khete pachhi krishok baba bhai ra apnader onek onek donnobad karon krishok ra koto kosto kore ami jani karon amio ekjon krishoker chele

    ReplyDelete

Post a Comment

আপনার মতামত জানাতে কমেন্ট করুন

Previous Post Next Post